Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Lionel Messi

Sergio Aguero: হৃদযন্ত্রে গুরুতর সমস্যা, ফুটবলকে চিরবিদায় জানাতে পারেন আগুয়েরো

বুধবার বার্সোলেনায় একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মনে করা হচ্ছে সেখানেই অবসরের সিদ্ধান্ত জানাতে পারেন আগুয়েরো।

আর কি মাঠে নামতে পারবেন না আগুয়েরো

আর কি মাঠে নামতে পারবেন না আগুয়েরো ছবি: টুইটার থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২১ ১৪:৩৬
Share: Save:

ফুটবলকে কি চিরবিদায় জানাতে চলেছেন বার্সেলোনা ও আর্জেন্টিনার ফুটবলার সের্খিও আগুয়েরো? বুধবারই কি অবসর নিতে চলেছেন মেসির সতীর্থ? এমনই জল্পনা শোনা যাচ্ছে ফুটবল মহলে। যদিও এই বিষয়ে বার্সোলানো বা আগুয়েরোর তরফে কোনও মন্তব্য করা হয়নি।

সংবাদ সংস্থা রয়টার্স জানিয়েছে, বুধবার বার্সোলেনায় একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মনে করা হচ্ছে সেখানেই অবসরের সিদ্ধান্ত জানাতে পারেন আগুয়েরো। ম্যাঞ্চেস্টার সিটি থেকে বার্সায় আসার পরে মাত্র পাঁচটি ম্যাচে খেলেছেন তিনি। করেছেন একটি গোল।

গত ৩০ অক্টোবর ঘরের মাঠে আলাভেসের বিরুদ্ধে ম্যাচের ৪২ মিনিটে তুলে নিতে হয় আগুয়েরোকে। তখনই জানা যায়, হৃদযন্ত্রে কোনও সমস্যা হয়েছে তাঁর। ক্যাটালোনিয়ার এক রেডিয়ো চ্যানেল জানায়, প্রথমে যা মনে করা হয়েছিল, সমস্যা তার থেকেও গুরুতর। আগুয়েরো নাকি কার্ডিয়াক অ্যারিথমিয়াতে ভুগছেন, যার ফলে তাঁর ফুটবল-জীবন ঝুঁকির মধ্যে রয়েছে।

আলাভেস ম্যাচের পরেই তাঁর ক্লাব বার্সেলোনা জানায়, আগুয়েরোর যথাযথ চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে। পাশাপাশি তিনি যে তিন মাসের জন্য ছিটকে গিয়েছেন, সেটাও জানানো হয়। সপ্তাহখানেক আগে বার্সেলোনার প্রকাশিত এক ভিডিয়োয় আগুয়েরো জানান যে, তিনি সুস্থই রয়েছেন এবং চিকিৎসাও ভালই চলছে। কিন্তু যত পরীক্ষা করা হচ্ছে ততই আগুয়েরোর হৃদযন্ত্রের এক একটা সমস্যা সামনে আসছে। তবে ফুটবল ছাড়তে হবে কিনা, সেটা নির্ভর করছে ডাক্তারদের পরামর্শের উপর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi Sergio Aguero FC Barcelona
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE