Advertisement
০৫ মে ২০২৪
Jose Mourinho

Jose Mourinho: লাল কার্ড দেখে মাঠের বাইরে থেকে দলকে কোচিং করালেন রোমা কোচ মোরিনহো

রেফারির সিদ্ধান্তের প্রতিবাদ করায় ম্যাচের দুই অর্ধে হলুদ কার্ড দেখেন মোরিনহো। তার পরেই এই কাণ্ড করেন তিনি।

এ ভাবেই নির্দেশ দেওয়ার চেষ্টা করেন মোরিনহো

এ ভাবেই নির্দেশ দেওয়ার চেষ্টা করেন মোরিনহো ছবি: ভিডিয়ো থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ২০:১০
Share: Save:

ফুটবল মাঠে তাঁর আচরণ মাঝেমধ্যেই খবরের শিরোনামে থাকে। সেই রকম দৃশ্য আরও একবার দেখা গেল সেরি আ-তে। নাপোলির বিরুদ্ধে ম্যাচে লাল কার্ড দেখেছিলেন এ এস রোমার কোচ হোসে মোরিনহো। কিন্তু তার পরেও ব্যারিকেডে চেপে ফুটবলারদের নির্দেশ দেওয়ার চেষ্টা করেন তিনি। এই ঘটনার ভিডিয়ো ভাইরাল নেটমাধ্যমে।

রেফারির সিদ্ধান্তের প্রতিবাদ করায় ম্যাচের দুই অর্ধে হলুদ কার্ড দেখেন মোরিনহো। তিনি যখন মাঠ ছেড়ে বেরিয়ে যাচ্ছেন তখন রোমা সমর্থকরা তাঁকে সমর্থন করে চিৎকার শুরু করেন। তার পরেই দেখা যায় সেই দৃশ্য। সাইডলাইনের বাইরে ব্যারিকেডের উপর চেপে হাত নাড়িয়ে ফুটবলারদের নির্দেশ দিতে থাকেন মোরিনহো। যদিও কিছু ক্ষণ পরে তাঁকে সেখান থেকে নামিয়ে দেন মাঠের নিরাপত্তারক্ষীরা।

নিজের ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো প্রকাশ করেন মোরিনহো। ক্যাপশনে তিনি লেখেন, ‘যখন আপনার কাছে টিকিট থাকে না, অথচ আপনি ফুটবল ম্যাচ দেখার জন্য মুখিয়ে থাকেন।’

নেটমাধ্যমে ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। অনেকে মন্তব্য করেছেন, এই ঘটনা এক মাত্র মোরিনহোর পক্ষেই করা সম্ভব। কেউ কেউ আবার বলেছেন, মোরিনহো খেলা কতটা ভালবাসেন তা এই ঘটনা থেকেই পরিষ্কার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jose Mourinho Serie A Football Coach
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE