Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Goalkeeper

Coronavirus: করোনা থাকা সত্ত্বেও খেলতে বাধ্য করে ক্লাব, গোলকিপারের কথায় তোলপাড়

সান্ডারল্যান্ড ক্লাবের গোলকিপার রন-থরবেন লফমান জানিয়েছেন, করোনা পজিটিভ থাকা সত্ত্বেও জোর করে খেলায় সান্ডারল্যান্ড। প্রতিবাদ করেও লাভ হয়নি।

গোলকিপারের মারাত্মক অভিযোগ

গোলকিপারের মারাত্মক অভিযোগ প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২২ ২১:৪৩
Share: Save:

ইংল্যান্ডের ক্লাব সান্ডারল্যান্ডের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ আনলেন এক গোলকিপার। জানালেন, করোনা আক্রান্ত হওয়া সত্ত্বেও তাঁকে জোর করে খেলানো হয়েছিল একটি ম্যাচে। শরীরও ভাল ছিল না। প্রতিবাদ করলেও লাভ হয়নি। ক্লাবের তরফে অবশ্য অভিযোগ অস্বীকার করা হয়েছে।

বায়ার্ন মিউনিখ থেকে লোনে গত মরসুমে সান্ডারল্যান্ডের হয়ে খেলতে এসেছিলেন রন-থরবেন লফমান। জার্মানির প্রাক্তন যুব দলের ফুটবলার ইংল্যান্ডের ক্লাবের হয়ে দু’ডজনেরও বেশি ম্যাচ খেলেন। এক সংবাদপত্রে লফমান বলেছেন, “জার্মানি থেকে সাত দিনের নিভৃতবাস থেকে ফেরার পরেই আমাকে খেলতে পাঠানো হল। ফেরার পর করোনা পরীক্ষা হয়। আমি পজিটিভ ছিলাম। তা সত্ত্বেও আমাকে খেলার নির্দেশ দেওয়া হয়। শরীরের অবস্থাও খুব একটা ভাল ছিল না। ক্লাব শুনতে চায়নি।”

শারীরিক পরীক্ষা করাতে ফেব্রুয়ারি মাসে জার্মানি থেকে ফিরে এসে আর কোনও ম্যাচে খেলতে পাননি লফমান। সান্ডারল্যান্ড প্রিমিয়ার লিগে খেলবে পরের মরসুমে। তবে এক বছরের লোন শেষ হয়ে যাওয়ায় বায়ার্নেই ফিরতে চান লফমান। তাঁর দাবি অস্বীকার করেছে ক্লাব। লফমানের যাবতীয় অভিযোগকে অসত্য এবং বিভ্রান্তিমূলক বলে উড়িয়ে দেওয়া হয়েছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Goalkeeper COVID-19 Sunderland EPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE