Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Emiliano Martínez

কলকাতায় মেসির সতীর্থ মার্তিনেসকে দেখতে টিকিট বিক্রি! দাম কত? কী কী সুবিধা পাওয়া যাবে?

জুলাই মাসে কলকাতায় আসছেন এমিলিয়ানো মার্তিনেস। মিলনমেলা প্রাঙ্গনে একটি অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। টিকিট কেটে তাঁকে দেখতে পাবেন সাধারণ মানুষ।

Emiliano Martinez

এমিলিয়ানো মার্তিনেস। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ২২:১৭
Share: Save:

জুলাই মাসে কলকাতায় আসছেন এমিলিয়ানো মার্তিনেস। আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফুটবলার মোহনবাগান মাঠ ছাড়াও একটি অনুষ্ঠানে যোগ দেবেন। সেখানে সাধারণ মানুষের কাছেও সুযোগ রয়েছে মার্তিনেসকে দেখার। তবে তার জন্য টিকিট কাটতে হবে।

৪ জুলাই শহরের মিলনমেলা প্রাঙ্গনে একটি অনুষ্ঠানে যোগ দেবেন মার্তিনেস। সেখানে সংবর্ধনা দেওয়া হবে তাঁকে। একটি আলোচনাতেও অংশ নেবেন মার্তিনেস। তার নাম দেওয়া হয়েছে ‘তাহাদের কথা।’ সেখানে নিজের জীবন ও ফুটবলে সাফল্যের নেপথ্য কাহিনি জানাবেন মেসিদের দলের গোলরক্ষক। বেলা সাড়ে ১২টা থেকে সেই অনুষ্ঠান শুরু হবে। সেই অনুষ্ঠানের টিকিট কাটা যাবে অনলাইনে।

টিকিটকে সাতটি ক্যাটেগরিতে ভাগ করা হয়েছে।

ব্রোঞ্জ লাইট: প্রতি টিকিটের মূল্য ৪৯৯ টাকা। ‘তাহাদের কথা’ অনুষ্ঠান দেখা যাবে।

ব্রোঞ্জ: প্রতি টিকিটের মূল্য ৬৯৯ টাকা। ‘তাহাদের কথা’ অনুষ্ঠান দেখা যাবে।

সিলভার: প্রতি টিকিটের মূল্য ৯৯৯ টাকা। ‘তাহাদের কথা’ অনুষ্ঠান দেখা যাবে।

গোল্ড: প্রতি টিকিটের মূল্য ৪০০০ টাকা। মধ্যাহ্নভোজ দেওয়া হবে। অনুষ্ঠান দেখার পাশাপাশি মার্তিনেসের সই করা জার্সিও পাবেন দর্শকরা।

সুপার গোল্ড: প্রতি টিকিটের মূল্য ২৫,০০০ টাকা। এই ক্যাটেগরিতে সই করা জার্সির পাশাপাশি মার্তিনেসের সঙ্গে সাক্ষাৎ করার সুযোগ পাওয়া যাবে।

প্ল্যাটিনাম লাইট: প্রতি টিকিটের মূল্য ৬০,০০০ টাকা। এই ক্যাটেগরিতেও সই করা জার্সির পাশাপাশি মার্তিনেসের সঙ্গে সাক্ষাৎ করার সুযোগ পাওয়া যাবে।

প্ল্যাটিনাম: সব থেকে বেশি দামের টিকিট। এক জনের জন্য টিকিটের দাম ১,২৫,০০০ টাকা ও ছ’জনের জন্য গ্রুপ টিকিটের দাম ৬,২৫,০০০ টাকা। সেখানে সই করা জার্সি ও মার্তিনেসের সঙ্গে সাক্ষাতের পাশাপাশি মধ্যাহ্নভোজও পাবেন দর্শকরা।

মিলনমেলার সেই অনুষ্ঠানে থাকবেন ইস্টবেঙ্গলের কর্তারাও। মার্তিনেসকে সংবর্ধনা দেবেন তাঁরা। তার পর দুপুর বা বিকালের দিকে মোহনবাগান তাঁবুতে যাওয়ার কথা রয়েছে মার্তিনেসের। প্রথমে তাঁবুতে সংবর্ধনা দেওয়া হবে বিশ্বকাপের সেরা গোলরক্ষককে। কিছু নির্বাচিত ক্লাবকর্তার সঙ্গে দেখা করবেন তিনি। সেই অনুষ্ঠানেই নতুন করে ১০ জনকে আজীবন সদস্যপদ দেওয়া হচ্ছে মোহনবাগানের তরফে। সেই ১০ জনের হাতে আজীবন সদস্যপদ তুলে দেবেন মার্তিনেস। মোহনবাগান ক্লাবে এখন থেকেই তার প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। মোহনবাগানে ক্লাবে পেলে, দিয়েগো মারাদোনা এবং গ্যারি সোবার্সের নামে যে গেট রয়েছে তার উদ্বোধন করবেন মার্তিনেস। সে দিনই মোহনবাগান মাঠে ফ্রেন্ডশিপ কাপের ম্যাচ হবে। সেই ম্যাচের পুরোটাই দেখবেন মার্তিনেস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Emiliano Martínez Mohun Bagan Argentina Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE