Advertisement
০৬ মে ২০২৪
Kolkata Derby

সুপার কাপে কলকাতা ডার্বির টিকিট বিক্রি শুরু, কোথায়, কী ভাবে কাটতে পারবেন?

ভুবনেশ্বরে আয়োজিত হচ্ছে কলিঙ্গ সুপার কাপ। দুই প্রধানের দ্বিতীয় ম্যাচের দিনই কলকাতা ডার্বির টিকিট বিক্রি শুরু হয়ে গেল। কোথায়, কী ভাবে তা কাটা যাবে?

football

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৪ ১৫:৩৭
Share: Save:

ভুবনেশ্বরে আয়োজিত হচ্ছে কলিঙ্গ সুপার কাপ। দুই প্রধানের দ্বিতীয় ম্যাচের দিনই কলকাতা ডার্বির টিকিট বিক্রি শুরু হয়ে গেল। কলকাতা বা দেশের অন্য প্রান্ত থেকে যে সমর্থকেরা খেলা দেখতে যাবেন, তাঁদের কাছে অনলাইনে টিকিট কাটার সুযোগ থাকছে। টিকিটের দামও রাখা হয়েছে সাধ্যের মধ্যেই।

সুপার কাপের কলকাতা ডার্বির টিকিট কাটা যাবে https://in.ticketgenie.in/Events/Kalinga-Super-Cup-2024 ওয়েবসাইট থেকে। সেখানে মোহনবাগান বনাম ইস্টবেঙ্গল ম্যাচের উপরে গিয়ে ‘ক্লিক’ করলেই নীচে টিকিট কাটার ‘অপশন’ দেখাবে। ইস্ট স্ট্যান্ড রাখা হয়েছে মোহনবাগান সমর্থকদের জন্য। সাউথ স্ট্যান্ড ইস্টবেঙ্গল সমর্থকদের জন্য। নর্থ স্ট্যান্ড এবং নর্থ ওয়েস্ট স্ট্যান্ডে বসতে পারবেন সাধারণ সমর্থকেরা। নর্থ ওয়েস্ট স্ট্যান্ডের টিকিটের দাম ২০০ টাকা। বাকি সব স্ট্যান্ডের টিকিটের দাম ১০০ টাকা।

অনলাইনে টিকিট কাটার পর ‘টিকিট বুকিং কনফার্মেশন ভাউচার’ দেখিয়ে ম্যাচের এক দিন আগে ‘এন্ট্রি টিকিট’ সংগ্রহ করতে হবে। দুপুর ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই টিকিট নেওয়া যাবে। যিনি টিকিট কেটেছেন, তাঁকে সচিত্র পরিচয়পত্র দেখিয়ে টিকিট সংগ্রহ করতে হবে। টিকিট কেটে স্টেডিয়ামের ভেতরে ঢুকে পড়লে আর বেরোনো যাবে না।

স্টেডিয়ামের ভেতরে আতশবাজি, দেশলাইয়ের বাক্স, লাইটার, কয়েন, বোতল, ধাতব বস্তু ইত্যাদি আরও অনেক জিনিস নিয়ে ঢোকা যাবে না। ম্যাচের দু’ঘণ্টা আগে স্টেডিয়ামের দরজা খুলে দেওয়া হবে। এক বার টিকিট কাটা হয়ে গেলে তা বাতিল করা যাবে না এবং অর্থও ফেরত দেওয়া হবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE