Advertisement
২৭ এপ্রিল ২০২৪
ATK Mohun Bagan

ATK Mohun Bagan: এটিকে মোহনবাগান ছেড়ে পরের মরসুমে কি মুম্বইয়ে উইলিয়ামস? দল বদলাতে পারেন প্রবীরও

দুই ফুটবলার ক্লাব বদলাচ্ছেন। আরও অনেকে ক্লাব বদলানোর ব্যাপারে মনস্থির করে ফেলেছেন। তবে সরকারি ভাবে এখনও কেউই সেটা স্বীকার করেননি।

এটিকে মোহনবাগান ছাড়ছেন উইলিয়ামস

এটিকে মোহনবাগান ছাড়ছেন উইলিয়ামস ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২২ ১৭:৩৯
Share: Save:

এএফসি কাপের গ্রুপ পর্বের সবে প্রথম ম্যাচ খেলা হয়েছে। এর মধ্যেই দল বদলের খেলা শুরু হয়ে গেল এটিকে মোহনবাগানে। এখনও পর্যন্ত যা জানা গিয়েছে, তাতে পরের মরসুমে মুম্বই সিটি এফসি-র হয়ে ডেভিড উইলিয়ামসের খেলা অনেকটাই পাকা। উইলিয়ামস নাকি মুম্বইয়ের চুক্তিপত্রে সই করে দিয়েছেন বলেও শোনা যাচ্ছে। অন্য দিকে, প্রবীর দাস যোগ দিচ্ছেন বেঙ্গালুরু এফসি-তে। সেই ক্লাব থেকে আশিক কুরুনিয়ানকে তুলে নিচ্ছে সবুজ-মেরুন। এই আদান-প্রদান হচ্ছে ‘সোয়াপ ডিলের’ মাধ্যমে।

এটিকে মোহনবাগানে উইলিয়ামসকে নিয়ে এসেছিলেন প্রাক্তন কোচ আন্তোনিয়ো লোপেস হাবাস। রয় কৃষ্ণের সঙ্গে মাঠে তাঁর জুটির কথা ভেবেই দু’জনকে ওয়েলিংটন ফিনিক্স থেকে সই করানো হয়েছিল। কিন্তু কৃষ্ণের সঙ্গে জুটি ভেঙেই উইলিয়ামস এ বার ঠিকানা বদলাচ্ছেন। এমনকি, কৃষ্ণ নিজেও নাকি আর সবুজ-মেরুনে থাকার ব্যাপারে আগ্রহী নন। তিনি অন্যান্য ক্লাবের সঙ্গে কথাবার্তা শুরু করেছেন বলে জানা গিয়েছে। যদি সংশ্লিষ্ট দুই ফুটবলার বা ক্লাবের তরফে এখনও সরকারি ভাবে কিছুই জানানো হয়নি।

বেঙ্গালুরুর সঙ্গে ২০২৩ পর্যন্ত চুক্তি থাকলেও কুরুনিয়ান যোগ দিচ্ছেন এটিকে মোহনবাগানে। সূত্রের খবর, ২০২৬ পর্যন্ত তাঁর সঙ্গে চুক্তি করা হয়েছে। প্রবীরও দু’বছরের জন্য বেঙ্গালুরু এফসি-তে যাচ্ছেন। গত এপ্রিলেই প্রবীরকে নেওয়ার ব্যাপারে আগ্রহ দেখিয়েছিল বেঙ্গালুরু। তখন তিনি সবুজ-মেরুনেই থাকতে চেয়েছিলেন। তবে এখন মন বদলেছেন বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE