Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Manchester United

Cristiano Ronaldo: চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় ম্যান ইউয়ের, রেফারিকে ব্যঙ্গ করে নির্বাসনের মুখে রোনাল্ডো

টটেনহ্যাম হটস্পারের বিরুদ্ধে হ্যাটট্রিক করে আলোচনার কেন্দ্রে চলে এসেছিলেন তিনি। রাতারাতি আবার খলনায়ক হয়ে গেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

হতাশা প্রকাশ রোনাল্ডোর।

হতাশা প্রকাশ রোনাল্ডোর। ছবি রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২২ ১৪:৩৯
Share: Save:

দু’দিন আগেই টটেনহ্যাম হটস্পারের বিরুদ্ধে হ্যাটট্রিক করে আলোচনার কেন্দ্রে চলে এসেছিলেন তিনি। রাতারাতি আবার খলনায়ক হয়ে গেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। চ্যাম্পিয়ন্স লিগের প্রি-কোয়ার্টার ফাইনালে আতলেতিকো মাদ্রিদের কাছে ঘরের মাঠে হেরে গিয়ে প্রতিযোগিতা থতেকে বিদায় নিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। রেফারির উদ্দেশে তোপ দেগে সমালোচনার মুখে পড়লেন রোনাল্ডো। এমনকী নির্বাসিতও হতে পারেন।

চ্যাম্পিয়ন্স লিগে আতলেতিকোকে দেখলে বরাবরই জ্বলে ওঠেন রোনাল্ডো। অতীতে রিয়াল মাদ্রিদ, জুভেন্টাসের হয়ে এই প্রতিপক্ষের বিরুদ্ধে দুর্দান্ত খেলেছেন। তাই ম্যান ইউ সমর্থকরা ভেবেছিলেন, মঙ্গলবার রাতেও তেমন কিছু দেখা যাবে। কিন্তু তাঁদের আশা ব্যর্থ হয়। মাদ্রিদে গিয়ে ১-১ ড্র করে এসেছিল ম্যান ইউ। মঙ্গলবার রেনান লোদির একমাত্র গোলে দু’পর্ব মিলিয়ে ১-২ ব্যবধানে হেরে গেল তারা।

তবে ম্যান ইউ ফুটবলারদের এবং রোনাল্ডোর রাগের কারণ অন্য। তাঁদের দাবি, গোল করার আগে অ্যান্থনি এলাঙ্গাকে ফাউল করা হয়। কিন্তু রেফারি দেখেও কোনও প্রতিবাদ করেননি। গোলের পর প্রচণ্ড রেগে যান রোনাল্ডো। রেফারির কাছে গিয়ে তীব্র প্রতিবাদ জানাতে থাকেন। এমনকী হাত দিয়ে মুখের সামনে ইঙ্গিত করে রেফারিকে চশমা পরার কথাও বলেন। যদিও সেই প্রতিবাদে কোনও লাভ হয়নি। রেফারির গোলের সিদ্ধান্তে নড়চড় হয়নি। তবে রেফারিকে বিদ্রুপ করার জন্য শাস্তি পেতে পারেন রোনাল্ডো। তাঁকে এক ম্যাচ নির্বাসিত করা হতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE