Advertisement
০২ মে ২০২৪
Sports Ministry

বারাসত স্টেডিয়ামের কৃত্রিম ঘাস তুলে ফেলার সিদ্ধান্ত, ক্রুদ্ধ ক্রীড়ামন্ত্রী

প্রায় পাঁচ বছর ধরে বারাসতের স্টেডিয়ামে কোনও ফুটবল ম্যাচ হয় না। বুধবার সেখানে ক্রীড়ামন্ত্রী গিয়েছিলেন। তিনি সমস্ত সমস্যা খতিয়ে দেখেন। দেখা যায় মাঠের অনেক জায়গার ঘাস কাঁচি দিয়ে কাটা।

Barasat Stadium

প্রায় পাঁচ বছর ধরে বারাসতের স্টেডিয়ামে কোনও ফুটবল ম্যাচ হয় না। ছবি: ফেসবুক

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বারাসত শেষ আপডেট: ১৮ মে ২০২৩ ১৮:৩০
Share: Save:

দীর্ঘ দিন ধরেই বারাসতের বিদ্যাসাগর ক্রীড়াঙ্গনে খেলা হয় না। সেই সম্পর্কে খোঁজ নিতে গিয়েছিলেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস। বুধবার মাঠ দেখে ক্রুদ্ধ তিনি। মাঠের কৃত্রিম ঘাস তুলে ফেলার নির্দেশ দিলেন। মাঠের নিরাপত্তাকর্মীদের ছাঁটাই করে নতুন ভাবে দায়িত্ব দেওয়ার কথাও বললেন তিনি।

প্রায় পাঁচ বছর ধরে বারাসতের স্টেডিয়ামে কোনও ফুটবল ম্যাচ হয় না। বুধবার সেখানে ক্রীড়ামন্ত্রী ছাড়াও গিয়েছিলেন খাদ্যমন্ত্রী রথীন ঘোষ, বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, সেচমন্ত্রী পার্থ ভৌমিক। জেলাশাসক-সহ সরকারি আধিকারিকরাও ছিলেন। তাঁরা সমস্ত সমস্যা খতিয়ে দেখেন। দেখা যায় মাঠের অনেক জায়গার ঘাস কাঁচি দিয়ে কাটা। অরূপ বলেন, “এখনই জেলাশাসককে নির্দেশ দেওয়া হয়েছে কারা এই কাজ করেছে তা খুঁজে বার করতে। এর জন্য একটা কমিটি তৈরি করার কথা বলেছি। স্টেডিয়ামের অন্য বিষয়গুলি উপযুক্ত জায়গায় রয়েছে কি না, তা-ও দেখতে হবে।”

দ্রুত মাঠে খেলা শুরু করতে চান অরূপ। তেমনই নির্দেশ দিয়েছেন তিনি। সেই সঙ্গে মাঠের নিরাপত্তাকর্মীদের ছাঁটাই করতে বলেছেন অরূপ। নতুন কাউকে দায়িত্ব দেওয়া হবে সেই জায়গায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sports Ministry Arup Biswas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE