Advertisement
২৭ নভেম্বর ২০২২
Sourav Ganguly

তৃণমূল বিধায়কের পর এ বার মন্ত্রী, লন্ডনে সৌরভের আশপাশে ঘাসফুল

কিছু দিন ধরেই লন্ডনে রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সেখানে কখনও তাঁর সঙ্গে দেখা হয়ে যাচ্ছে তৃণমূল বিধায়কের সঙ্গে, কখনও আবার মন্ত্রীর সঙ্গে।

ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রাক্তন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রাক্তন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ১০:১৩
Share: Save:

লন্ডনে সপরিবার ছুটি কাটাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর সঙ্গে সেখানে মাঝেমাঝেই দেখা হয়ে যাচ্ছে তৃণমূলের বিভিন্ন নেতার। কিছু দিন আগেই দেখা হয়েছিল সোহম চক্রবর্তীর সঙ্গে। এ বার দেখা হল মন্ত্রী সুজিত বসুর সঙ্গে।

Advertisement

লন্ডনে এক দিন একসঙ্গে কাটাল সৌরভ এবং সুজিতের পরিবার। সমাজমাধ্যমে সেই ছবি ভাগ করে নিয়েছেন রাজ্যের দমকলমন্ত্রী। সৌরভ এবং ডোনার সঙ্গে ছবি দিয়েছেন তিনি। দুই পরিবার একসঙ্গেও ছবি তুলেছে। সেই ছবি সমাজমাধ্যমে পোস্ট করে সুজিত লেখেন, “লন্ডনে খুব ভাল সময় কাটালাম পরিবার এবং বন্ধুদের সঙ্গে।”

কিছু দিন আগে সৌরভের সঙ্গে ছবি দিয়েছিলেন সোহম। তিনি অভিনেতা এবং তৃণমূল বিধায়ক। সোহম ছবি পোস্ট করে লিখেছিলেন, “খুব সুন্দর একটা সন্ধে কাটালাম দাদা এবং ডোনাদি। সত্যি খুব ভাল লাগল।” সেখানে সৌরভ এবং ডোনা উপস্থিত ছিলেন।

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি ছিলেন সৌরভ। এ বছর তাঁর মেয়াদ শেষ হওয়ার পর আর রাখা হয়নি তাঁকে। সৌরভ জানিয়েছিলেন যে, বাংলার ক্রিকেট সংস্থায় নির্বাচন হলে তিনি সভাপতি পদে লড়বেন। যদিও শেষ পর্যন্ত নির্বাচন হয়নি। সৌরভও আর সভাপতি পদের জন্য দাঁড়াননি। তাঁর দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় এখন সিএবি সভাপতি। সব ধরনের প্রশাসনিক দায়িত্ব থেকেই এখন মুক্ত সৌরভ। কিছু দিন আগে মোহনবাগান তাঁবুতে বসে জানিয়েছিলেন যে, তিনি লন্ডন যাবেন ছুটি কাটাতে। আপাতত সেখানেই রয়েছেন সৌরভ।

Advertisement

সৌরভ-কন্যা সানা লন্ডনে পড়াশোনা করেন। ভারতের প্রাক্তন অধিনায়কের সেখানে একটি বাড়ি রয়েছে। ছুটি কাটাতে সেখানে প্রায়ই যান সৌরভ। বেশ কিছু সাক্ষাৎকারে সৌরভ জানিয়েছেন যে, লন্ডন তাঁর অন্যতম প্রিয় শহর। সেখানে সময় কাটাতে পছন্দ করেন তিনি। সৌরভ জানিয়েছিলেন, ফুটবল বিশ্বকাপ দেখতে কাতার যাবেন তিনি। নক আউট পর্বের ম্যাচ দেখতে যাবেন বলে জানিয়েছিলেন সৌরভ। লন্ডনে থাকার সময় ইংলিশ প্রিমিয়ার লিগের বেশ কিছু ম্যাচও দেখতে যেতে চান বলে জানিয়েছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.