Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ জুলাই ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

বিশ্বের সুন্দরীতম ট্র্যাক অ্যান্ড ফিল্ড অ্যাথলিটের নজর এখন টোকিও-র দিকে

যতটা না খেলার জন্য, তার থেকেও বেশি আলোচনা হয় তাঁর রূপের জন্য। ২০১৭ সালেই তিনি সুন্দরীতম ট্র্যাক অ্যান্ড ফিল্ড অ্যাথলেটের তকমা পেয়ে গিয়েছিলেন

সংবাদ সংস্থা
বার্লিন ০৫ ফেব্রুয়ারি ২০২০ ১২:৩৫
Save
Something isn't right! Please refresh.
অ্যালিসা স্মিডের ইনস্টাগ্রাম থেকে নেওয়া ছবি।

অ্যালিসা স্মিডের ইনস্টাগ্রাম থেকে নেওয়া ছবি।

Popup Close

জার্মানির রাজধানী বার্লিনের মাঠে দৌড়ে চলেছেন এক সুন্দরী। রূপে কোনও মডেলের থেকে কম যান না। ইনি জার্মানির অ্যাথলিট অ্যালিসা স্মিড। অনেকের মতে ইনি এই মুহূর্তে বিশ্বের সব থেকে সুন্দরী ট্র্যাক অ্যান্ড ফিল্ড অ্যাথলিট। ইতিমধ্যেই ঝুলিতে রয়েছে একাধিক পদক। এবার টোকিও অলিম্পিকের ট্র্যাকে আগুন ঝরাতে তৈরি করছেন নিজেকে।

ট্র্যাক অ্যান্ড ফিল্ড নিয়ে যাঁরা খবর রাখেন, তাঁদের কাছে অপরিচিত নন অ্যালিসা স্মিড। নজরকাড়া রূপের জন্য আগেই খবরে উঠে এসেছিলেন। বছর দুই আগে বার্লিনে অনূর্ধ্ব ২০ ইউরোপিয়ান অ্যাথলেটিকসে দেশকে ৪x৪০০ মিটার রিলে রেসে রুপো এনে দিয়েছিলেন তিনি। সেই সময় থেকেই তাঁকে নিয়ে জোর চর্চা শুরু হয়। যতটা না খেলার জন্য, তার থেকেও বেশি আলোচনা হয় তাঁর রূপের জন্য। ২০১৭ সালেই তিনি সুন্দরীতম ট্র্যাক অ্যান্ড ফিল্ড অ্যাথলেটের তকমা পেয়ে গিয়েছিলেন নেটিজেনদের কাছে।

গত বছর সুইডেনেঅনূর্ধ্ব ২৩ ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে ওই একই ইভেন্টে দেশকে ব্রোঞ্জ এনেদেন অ্যালিসা। ইতিমধ্যে তিনি একটি নামী ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক সংস্থা স্পনসর পেয়ে গিয়েছেন। এই কোম্পানি বিশ্বের দ্রুততম মানুষউসেন বোল্টকেও স্পনসর করে।

Advertisement

আরও পড়ুন: এক সময়ের স্কুলছুট এই ট্রাক ড্রাইভার আজ ৩১ হাজার কোটির মালিক!

এখন অ্যাসিলা প্রস্তুতি নিচ্ছেন টোকিও ২০২০ অলিম্পিকের। বার্লিনের ‘স্পোর্ট-ক্লাব শার্লটেনবার্গ’ (এসএসসি)-তেরোজ নিয়ম মেনে অনুশীলন করে যাচ্ছেন।সংবাদমাধ্যমকে অ্যালিসা জানিয়েছেন, তাঁর নামের সঙ্গে এই ‘সুন্দরীতমঅ্যাথলেট’-এর তকমা কেন, কী ভাবে জুড়ে গেল তা জানেন না। তবে তিনি খেলাতেই মনোনিবেশ করতে চান।

আরও পড়ুন: মেয়ে বিয়ে করবে জানতে পেরে কী বললেন বিশ্বের অন্যতম ধনী বিল গেটস

অ্যালিসা যাই বলুন, ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা কিন্তু লাফিয়ে বাড়ছে। এখনই তাঁর সাড়ে ছয় লাখের বেশি। তাঁর ফলোয়ারদের জন্য নিয়মিত ছবিও পোস্ট করেন অ্যালিসা স্মিড।

অ্যালিসার কয়েকটি পোস্ট:









🔜 back in the sun🌞☺️

A post shared by ᗩlica Ѕchmidt (@alicasmd) on



(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement