Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ অক্টোবর ২০২১ ই-পেপার

অনুষ্কাকে রশিদের স্ত্রী বলছে গুগল! কেন জানেন?

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ১২ অক্টোবর ২০২০ ১৫:৫৫
ভারতের ক্রিকেট অধিনায়কের স্ত্রী হয়ে গেলেন আফগান স্পিনারের স্ত্রী! ফাইল চিত্র।

ভারতের ক্রিকেট অধিনায়কের স্ত্রী হয়ে গেলেন আফগান স্পিনারের স্ত্রী! ফাইল চিত্র।

ভারতের ক্রিকেট অধিনায়কের স্ত্রী হয়ে গেলেন আফগান স্পিনারের স্ত্রী! সৌজন্যে বিশ্বের বৃহত্তম সার্চ ইঞ্জিন গুগল। মজা নয়, সম্প্রতি এই ঘটনা নিয়েই উত্তাল নেটদুনিয়া। গুগল সার্চে আফগান ক্রিকেটার রশিদ খানের স্ত্রী লিখলে দেখাচ্ছে অনুষ্কা শর্মার নাম।কিন্তু বিরাটের স্ত্রীকে কেন রশিদের স্ত্রী বলছে গুগল?

বলিউড অভিনেত্রী অনুষ্কা ভারত অধিনায়ক বিরাট কোহালির স্ত্রী। ২০১৭-য় ইটালিতে বিয়ে করেন তাঁরা। বর্তমানে অনুষ্কা সন্তানসম্ভবা। ‘ব্যান্ড বাজা বারাত’, ‘পিকে’, ‘সুলতান’-এর মতো ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে।

অন্যদিকে আফগানিস্তানের স্পিনার রশিদ খানের জন্ম ১৯৯৮-এ। বর্তমানে তিনি আফগানিস্তান ক্রিকেট দলের সহ অধিনায়ক। ২০১৫-য় একদিনের ক্রিকেটে আবির্ভাব হলেও ২০১৮-র জুনে ভারতের বিরুদ্ধে টেস্টে অভিষেক হয় তাঁর। আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের সদস্য তিনি। কিন্তু তাঁর সঙ্গে অনুষ্কার নাম কেন জড়িয়ে ফেলল গুগল?

Advertisement



২০১৮-য় ভক্তদের সঙ্গে এক ইনস্টাগ্রাম চ্যাট সেশনে ছিলেন রশিদ। সেখানে তিনি প্রিয় অভিনেত্রী হিসাবে জানিয়েছিলেন অনুষ্কা শর্মা ও প্রীতি জিন্টার নাম। সে সময় বিষয়টি উঠে এসেছিল খবরের শিরোনামেও। বিষয়টি নিয়ে গুগলেও সার্চ হয়। সেই সময় থেকেই রশিদ খানের প্রিয় অভিনেত্রী হিসাবে জড়িয়ে যায় অনুষ্কার নাম। সেই সম্পর্ক গুলিয়ে ফেলে অনুষ্কাকে রশিদের স্ত্রী হিসাবে দেখাতে শুরু করেছিল গুগল।

‘সবজান্তা’ গুগল রশিদ ও অনুষ্কার মধ্যে বৈবাহিক সম্পর্ক তৈরি করে ফেলেছে। কিন্তু মজার ব্যাপার হল রশিদ এখনও অবিবাহিত। জুলাইয়ে এক সাক্ষাৎকারে তাঁকে বিয়ের ব্যাপারে জিজ্ঞাসা করা হয়। উত্তরে রশিদ জানিয়েছিলেন, আফগানিস্তানকে ক্রিকেট বিশ্বকাপ জেতানোর পরেই বিয়ে করবেন তিনি।


And then, we were three! Arriving Jan 2021 ❤️🙏

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

আরও পড়ুন

Advertisement