Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Hanuma Vihari

৪০ মিনিটে ২৩ বলে ০, ব্রিটেনের মাটিতে অভিষেকে হনুমা

নটিংহ্যামশায়ারের বিরুদ্ধে ম্যাচে ৪০ মিনিট উইকেটে ছিলেন এই ভারতীয় ব্যাটসম্যান। স্টুয়ার্ট ব্রড এবং জ্যাক চ্যাপেলের বল একেবারেই খেলতে পারেননি তিনি।

হনুমা বিহারী

হনুমা বিহারী ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২১ ২০:৩৬
Share: Save:

ইংল্যান্ডের কাউন্টি ক্রিকেটে অভিষেকটা একেবারেই ভাল হল না হনুমা বিহারীর। ওয়ারউইকশায়ারের হয়ে খেলতে নেমে প্রথম ম্যাচে কোনও রানই করতে পারলেন না তিনি।

নটিংহ্যামশায়ারের বিরুদ্ধে ম্যাচে ৪০ মিনিট উইকেটে ছিলেন এই ভারতীয় ব্যাটসম্যান। স্টুয়ার্ট ব্রড এবং জ্যাক চ্যাপেলের বল একেবারেই খেলতে পারেননি তিনি। শেষ পর্যন্ত ইংল্যান্ডের জাতীয় দলের জোরে বোলারের বলেই আউট হন তিনি। দ্বিতীয় ওভারে ব্যাট করতে নামেন হনুমা। ২৩ বল স্থায়ী হয় তাঁর ইনিংস। ব্রডের বলে হাসিব হামিদের হাতে ক্যাচ দিয়ে ফেরেন তিনি।

বল হাতেও ব্যর্থ হন হনুমা। ১ ওভার বল করে ১১ রান দেন তিনি। তবে ওয়ারউইকশায়ারের অধিনায়ক উইল রোডসের বলে শর্ট মিড উইকেটে একটি ভাল ক্যাচ নেন তিনি। প্রথম ইনিংসে নটি‌হ্যামশায়ারের ২৭৩ রানের জবাবে দিনের শেষে ওয়ারউইকশায়ার ২ উইকেটে ২৪ রান তুলেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI Stuart Broad Hanuma Vihari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE