Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

তা হলে সেরা কিপার হয়ে কী লাভ! ঋদ্ধির সমর্থনে ক্ষোভ উগরে দিলেন হর্ষ ভোগলে

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্টে ভারতীয় দলে জায়গা হল না ঋদ্ধিমান সাহার। তাঁর জায়গায় উইকেটকিপার-ব্যাটসম্যান হিসেবে খেলছেন ঋষভ পন্

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২১ ফেব্রুয়ারি ২০২০ ১৫:১৬
ঋদ্ধিকে না খেলানোয় প্রতিবাদে একগুচ্ছ টুইট হর্ষ ভোগলের।

ঋদ্ধিকে না খেলানোয় প্রতিবাদে একগুচ্ছ টুইট হর্ষ ভোগলের।

দলের এক নম্বর উইকেটকিপার তিনি। কিন্তু তার পরও নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্টে ভারতীয় দলে জায়গা হল না ঋদ্ধিমান সাহার। তাঁর জায়গায় উইকেটকিপার-ব্যাটসম্যান হিসেবে খেলছেন ঋষভ পন্থ। অনেক ক্রিকেট বিশেষজ্ঞদের মতো এটা মানতে পারছেন না হর্ষ ভোগলেও।

ধারাভাষ্যকার হিসেবে ক্রিকেটমহলে সুপরিচিত ভোগলে টুইটে নিজের অসন্তোষের কথা স্পষ্ট জানিয়েছেন। রীতিমতো তোপ দেগেছেন ভারতীয় টিম ম্যানেজমেন্টকে। তিনি লিখেছেন, “ঋদ্ধিকে দলের বাইরে দেখে হতাশ হলাম। এই মাত্র আমরা দেশের প্রত্যেক তরুণ কিপারকে এই বার্তা দিলাম যে, তোমাকে উইকেটের পিছনে বিশ্বের সেরা হওয়া নিয়ে ভাবার দরকার নেই, বরং ব্যাট হাতে কিছু রান করায় মন দাও।”

আরও পড়ুন: সৌরভ-মনোজকে ধন্যবাদ জানিয়ে ক্রিকেট থেকে অবসর নিলেন প্রজ্ঞান ওঝা​

Advertisement

তিনি আরও লেখেন, “আমাকে ভুল বুঝবেন না। ঋষভ পন্থকে দলে নেওয়া নিয়ে আমি বলছি না। কিন্তু এটা ভাবুন যে, টেস্টে সেরা পাঁচ ব্যাটসম্যান, সেরা চার বোলার, সেরা কিপার ও ছয় নম্বরের জন্য প্রয়োজনে দ্বিতীয় স্কিলের কথা বিবেচনা করা হয়। আশা করি পন্থ ভাল করবে কারণ ও প্রতিভাবান তরুণ খেলোয়াড়। কিন্তু ঋদ্ধির কথাও একটু অনুভব করুন।”

এর পর ব্যঙ্গের সুরে যোগ করেন, “আমি সেই দিনের অপেক্ষায় আছি যখন শ্রেয়া ঘোষালকে বড় কনসার্টে গাইতে দেওয়া হবে না কারণ অন্য মেয়েটি গিটার ভাল বাজাতে পারে!!” পরে অবশ্য এই টুইটটি তিনি ডিলিট করে দেন।


আরও পড়ুন

Advertisement