Advertisement
২৬ এপ্রিল ২০২৪
shooting

করোনার ভাল দিক, শেখাল ভালবাসার প্রতিদান দিতে, স্বাদ পেলেন ভারতীয় শুটাররা

প্রস্তুতি শিবির করতে ইতিমধ্যেই ক্রোয়েশিয়ার জাগ্রেবে উড়ে গিয়েছেন ভারতীয় শুটাররা।

পিটার গোর্সা।

পিটার গোর্সা। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ মে ২০২১ ১৮:২২
Share: Save:

মার্চে শুটিং বিশ্বকাপে অংশগ্রহণ করতে ভারতে আসার সময় এই দেশ নিয়ে বিশেষ কিছু ভাবেননি পিটার গোর্সা। কিন্তু এক মাস পরে ফেরত যাওয়ার সময় ভারত তাঁর মনে বিশেষ জায়গা করে নিয়েছিল। তাই নিজের দেশ ক্রোয়েশিয়ায় ফেরার পর সেই ভালবাসারই প্রতিদান দিলেন গোর্সা।

ভারতে এসেই তিনি কোভিডে আক্রান্ত হওয়ায় বিশ্বকাপে অংশ নিতে পারেননি। হতাশার সেই সময়ে তাঁকে সাহায্য করে জাতীয় রাইফেল সংস্থা। হাসপাতালে ভর্তি থেকে ওষুধ, সবকিছুর ব্যবস্থা করা হয়। শুধু তাই নয়, সংস্থার সভাপতি রনিন্দর সিংহ নিজের বাড়িতে রেখেছিলেন গোর্সাকে। সেই আচরণ মন ছুঁয়ে যায় গোর্সার।

প্রস্তুতি শিবির করতে ইতিমধ্যেই ক্রোয়েশিয়ার জাগ্রেবে উড়ে গিয়েছেন ভারতীয় শুটাররা। সেখানে যাবতীয় ব্যবস্থাপনা করেছেন গোর্সাই। ভারতীয়দের কাগজপত্র জোগাড় থেকে ক্রোয়েশিয়ার মন্ত্রকের অনুমতি পেতে সাহায্য করা, হোটেল বুকিং, ভারতীয় রেস্তোরাঁ খুঁজে দেওয়া, সব একার হাতেই করেছেন গোর্সা, যাতে জাগ্রেবে এসে ভারতীয়দের একটুও বিপদে না পড়তে হয়। এর মাঝেই গত মঙ্গলবার পুত্র সন্তানের বাবা হয়েছেন তিনি। ভারতীয়দের জন্য ব্যস্ত থাকতে গিয়ে নিজের প্রস্তুতিটাই ঠিক করে হয়নি।

গোর্সা বলেছেন, “দিল্লির দিনগুলি অসাধারণ ছিল। আমাকে এক কর্তা বাড়িতে রেখেছিলেন। এই জিনিস আমি জীবনে ভুলতে পারব না। জীবনের সব থেকে সেরা মুহূর্তগুলো নিয়ে বাড়িতে ফিরেছিলাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shooting Manu Bhaker Croatia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE