Advertisement
২৫ এপ্রিল ২০২৪
India Football Team

SAFF Championship: মলদ্বীপেই সাফের প্রস্তুতি নেবে ভারতীয় দল 

দীর্ঘ টানাপড়েনের পরে অবশেষে সমস্যা মিটে গিয়েছে। মলদ্বীপেই হবে জাতীয় শিবির।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২১ ০৬:১২
Share: Save:

উৎকণ্ঠার অবসান। সাফ চ্যাম্পিয়নশিপের প্রস্তুতি মলদ্বীপেই নেবে ভারতীয় ফুটবল দল।

গত মাসে নেপালের বিরুদ্ধে দু’টি আন্তর্জাতিক ফ্রেন্ডলির পরেই কোচ ইগর স্তিমাচের প্রধান চিন্তা ছিল সাফ চ্যাম্পিয়শিপের আগে ভারতীয় দলের শিবির কোথায় হবে, তা নিয়ে। কলকাতা তাঁর প্রথম পছন্দ ছিল। কিন্তু এখান থেকে মলদ্বীপের সরাসরি কোনও বিমান না থাকায় সমস্যা তৈরি হয়। এই পরিস্থিতিতে সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের কর্তারা প্রাণপণ চেষ্টা করছিলেন মলদ্বীপেই জাতীয় দলের অনুশীলনের ব্যবস্থা করতে। কিন্তু ভাল মানের মাঠ পাওয়া যাচ্ছিল না বলে ভেস্তে যেতে বসেছিল পরিকল্পনা। বাধ্য হয়েই তাঁরা সিদ্ধান্ত নিয়েছিলেন, কলকাতাতেই চলতি মাসের ২৬ বা ২৭ তারিখ থেকে অনুশীলনে নেমে পড়বেন সুনীল ছেত্রীরা। দীর্ঘ টানাপড়েনের পরে অবশেষে সমস্যা মিটে গিয়েছে। মলদ্বীপেই হবে জাতীয় শিবির। কয়েক দিনের মধ্যেই ২৩ সদস্যের দল ঘোষণা করবেন ইগর।

২৭ সেপ্টেম্বর বেঙ্গালুরুতে মিলিত হবেন ভারতীয় দলের সদস্যরা। পরের দিন দুপুর আড়াইটের বিমানে মলদ্বীপ রওনা হওয়ার কথা প্রীতম কোটালদের। করোনা পরীক্ষার রিপোর্ট না আসা পর্যন্ত সকলকে থাকতে হবে কোয়রান্টিনে। তার পরে অনুশীলন শুরু করবেন ইগর।

১ অক্টোবর থেকে শুরু হচ্ছে এ বারের সাফ চ্যাম্পিয়নশিপ। ভারতের প্রথম ম্যাচ বাংলাদেশের বিরুদ্ধে ৪ তারিখ। ফাইনাল ১৬ অক্টোবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE