×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২২ জুন ২০২১ ই-পেপার

সিডনিতে ফের ব্যাপক করোনা সংক্রমণ, প্রশ্নে তৃতীয় টেস্ট

সংবাদ সংস্থা
সিডনি ১৮ ডিসেম্বর ২০২০ ১২:২৫
আশঙ্কায় সিডনির মাঠে তৃতীয় টেস্ট। ছবি: সোশ্যাল মিডিয়া

আশঙ্কায় সিডনির মাঠে তৃতীয় টেস্ট। ছবি: সোশ্যাল মিডিয়া

সিডনির উত্তর প্রান্তে ফের করোনার প্রকোপ। এখনও তৃতীয় টেস্ট নিয়ে কোনও সিদ্ধান্ত না নিলেও যা নিয়ে চিন্তায় ক্রিকেট অস্ট্রেলিয়া। সিডনিতে ভারত অস্ট্রেলিয়া তৃতীয় টেস্ট শুরু ৭ জানুয়ারি।

অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের তরফে বলা হয়েছে, “সিডনিতে যদি খেলা সম্ভব হয়, সেটাই করা হবে। স্বাস্থ্য কর্তাদের সঙ্গে কথা বলা হচ্ছে। গোটা সিরিজটাই কী ভাবে সুস্থ ভাবে খেলা সম্ভব সেই দিকে নজর রাখা হয়েছে। সেই জন্যই খেলোয়াড়দের জৈব সুরক্ষা বলয়ের মধ্যে রাখা হয়েছে। গতকালের থেকে আজ সংক্রমণ কম হয়েছে, সেটাই আশার কারণ। টেস্ট শুরুর আগে সব স্বাভাবিক হয়ে যাবে আশা করি।”

চোট সারানোর জন্য সিডনিতে রয়েছেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। তাঁকেও মেলবোর্নে সরিয়ে নিয়ে আসা হতে পারে বলে জানিয়েছে এক সংবাদ মাধ্যম। করোনার জন্য বন্ধ হয়ে যেতে পারে নিউ সাউথ ওয়েলস সীমানা। সেই জন্যই তাঁকে বক্সিং ডে টেস্টের আগে মেলবোর্নে নিয়ে আসতে চাইছে অস্ট্রেলিয়া। সিডনি থেকে ম্যাচ সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত এখনও না নিলেও, অস্ট্রেলিয়া বোর্ড কথা বলতে শুরু করেছে মেলবোর্ন ক্রিকেট ক্লাবের সঙ্গে। পর পর দুটো টেস্ট ম্যাচ করার মতো পিচ তৈরি রাখা সম্ভব কি না জানতে চাওয়া হয়েছে।

Advertisement
Advertisement