Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

বাড়িতে নৈশভোজে টিম ইন্ডিয়ার সতীর্থরা, ছবি পোস্ট করলেন শামি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৩ মার্চ ২০১৯ ১১:১৭
শামির বাড়িতে নৈশভোজে কেদার, ঋষভরা। ছবি শামির টুইটার অ্যাকাউন্টের সৌজন্যে।

শামির বাড়িতে নৈশভোজে কেদার, ঋষভরা। ছবি শামির টুইটার অ্যাকাউন্টের সৌজন্যে।

রাঁচীতে ভারতীয় দলকে নৈশভোজে আমন্ত্রিত করেছিলেন মহেন্দ্র সিংহ ধোনি। মোহালিতে ম্যাচ উপলক্ষে যেতে হয়েছিল সিদ্ধার্থ কৌলের বিয়ের আসরে। আর নয়াদিল্লিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের শেষ একদিনের ম্যাচের আগে টিম ইন্ডিয়ার সদস্যদের জন্য নিজের বাড়িতে নৈশভোজের আয়োজন করলেন মহম্মদ শামি

জাতীয় দলের পেসারের দিল্লির বাড়িতে মঙ্গলবার রাতে নৈশভোজে এসেছিলেন জাতীয় দলের ক্রিকেটাররা। পরিবারের সদস্যদের সঙ্গে সেই ক্রিকেটারদের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন স্বয়ং শামি। সেই ছবিতে কেদার যাদব, ঋষভ পন্থদের দেখা গেল হাসিখুশি মেজাজে। ছবি দিয়ে শামি লিখলেন, “আমার বাড়িতে পা রাখার জন্য ভারতীয় দলের সব সদস্যকে ধন্যবাদ।”

খেলার কুইজ

Advertisement

ভারতের একদিনের দলে ফেরার পর শামিকে যথেষ্ট তীক্ষ্ণ দেখিয়েছে। অস্ট্রেলিয়ায় বছরের শুরুতে তিন ম্যাচে তিনি নেন পাঁচ উইকেট। যা ঐতিহাসিক দ্বিপাক্ষিক সিরিজ জয়ে বড় ভূমিকা নিয়েছিল। নিউজিল্যান্ডেও একদিনের সিরিজ জয়ে অবদান ছিল শামির। চার ম্যাচে তিনি নেন নয় উইকেট। যা দলের মধ্যে সর্বাধিক। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের চলতি একদিনের সিরিজের প্রথম তিন ম্যাচে তিন উইকেট নেন শামি। মোহালিতে তাঁকে বিশ্রাম দেওয়া হয়। বুধবার নয়াদিল্লির ফিরোজ শাহ কোটলায় ভারতের প্রথম এগারোয় তিনি আছেন।

আরও পড়ুন: রাহুলকে চাই চার নম্বরে, পন্থকেও লাগবে বিশ্বকাপে

আরও পড়ুন: ধোনির সঙ্গে ঋষভের তুলনা করা অনুচিত, বললেন বোলিং কোচ ভরত অরুণ​


(আইসিসি বিশ্বকাপ হোক বা আইপিএল, টেস্ট ক্রিকেট, ওয়ান ডে কিংবা টি-টোয়েন্টি। ক্রিকেট খেলার সব আপডেট আমাদের খেলা বিভাগে।)

আরও পড়ুন

Advertisement