Advertisement
২৪ এপ্রিল ২০২৪
India vs England 2021

এক সপ্তাহে ৫ কিলো ওজন কমেছে মোতেরাতে, জানালেন স্টোকস

ভারতের বিরুদ্ধে হারার পর ইংল্যান্ড দলকে যেন দুরমুশ পেটা করছেন প্রাক্তনরা।

স্টোকসের কথায় যেন কিছুটা সাফাইয়ের সুর।

স্টোকসের কথায় যেন কিছুটা সাফাইয়ের সুর। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২১ ১৭:২০
Share: Save:

ভারতের বিরুদ্ধ শেষ টেস্ট খেলতে নেমে ৫ কিলোগ্রাম ওজন কমেছে বেন স্টোকসের। আমদাবাদের আবহাওয়াকেই দায়ী করেছেন ইংরেজ ক্রিকেটার। শুধু তিনি নন, আরও অনেক ইংরেজ ক্রিকেটারেরই ওজন কমেছে বলে জানিয়েছেন স্টোকস।

৪ ম্যাচের সিরিজে ১-৩ ব্যবধানে হারতে হয়েছে ইংল্যান্ডকে। স্টোকস বলেন, “দলের প্রতি দায়বদ্ধ সকলেই। মোতেরায় শেষ টেস্টে ৪১ ডিগ্রি গরমেও খেলেছে সকলে। এই এক সপ্তাহে আমার ৫ কিলো ওজন কমে গিয়েছে, ডোম সিবলির ৪ কিলো এবং জেমস অ্যান্ডারসনের ৩ কিলো ওজন কমেছে।”

ভারতের বিরুদ্ধে হারার পর ইংল্যান্ড দলকে যেন দুরমুশ পেটা করছেন প্রাক্তনরা। সেই সময় স্টোকসের এই কথায় যেন কিছুটা সাফাইয়ের সুর। স্টোকস যদিও বলেন, “কোনও অজুহাত দিচ্ছি না। আমরা সকলেই খেলার জন্য তৈরি ছিলাম। ঋষভ পন্থ এবং ভারতীয় দল দারুণ খেলেছে। আমি শ্রদ্ধা জানাই সেই সব ক্রিকেটারদের, যারা নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করেছে ইংল্যান্ডের হয়ে।”

চেন্নাইয়ে প্রথম টেস্টে ভারতকে হারানোর পর আর সে ভাবে ইংল্যান্ডকে মাথা তুলতে দেননি বিরাট কোহলীরা। ভারতীয় স্পিনারদের সামনে প্রায় পর্যুদস্ত হন জো রুটরা। ১২ মার্চ থেকে শুরু হতে চলেছে টি২০ সিরিজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE