Advertisement
১১ মে ২০২৪
ECB

India vs England: বাড়ছে করোনার থাবা, কিন্তু কড়া জৈব বলয় চালু করতে রাজি নয় ইংল্যান্ড বোর্ড

ইংল্যান্ডে ভারতীয় শিবিরে একের পর এক করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। কিন্তু কড়া জৈব সুরক্ষা বলয়ের ব্যাপারে এখনই ভাবনাচিন্তা করছে না ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।

পন্থ আক্রান্ত, তবু জৈব বলয় শিথিল।

পন্থ আক্রান্ত, তবু জৈব বলয় শিথিল। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২১ ২১:৩৩
Share: Save:

ইংল্যান্ডে ভারতীয় শিবিরে একের পর এক করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে। কিন্তু কড়া জৈব সুরক্ষা বলয়ের ব্যাপারে এখনই ভাবনাচিন্তা করছে না ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। সংস্থার মুখ্য কার্যনির্বাহী টম হ্যারিসন জানিয়েছেন, সিরিজের জৈব সুরক্ষা বলয় আঁটোসাঁটো করার ব্যাপারে এখনই কোনও ভাবনা নেই।

শ্রীলঙ্কা সিরিজের পরে ইংল্যান্ডের মূল দলের সাত জন ক্রিকেটার করোনায় আক্রান্ত হন। ফলে পাকিস্তান সিরিজের আগে দ্বিতীয় সারির দল নিয়ে নামতে হয়েছিল ইংল্যান্ডকে। এ বার ভারতের বিরুদ্ধে সিরিজ শুরুর আগে করোনা ফের হানা দিয়েছে।

তবে সে দেশে করোনার সংখ্যা বাড়তে থাকলেও এখনই চিন্তিত নয় বোর্ড। ভারত নয়, বরং ইংল্যান্ডের ক্রিকেটারদের মানসিক স্বাস্থ্য নিয়ে বেশি চিন্তিত তারা। গত বছর থেকে একটানা জৈব বলয়ে খেলে আসায় অনেক ইংরেজ ক্রিকেটারই উষ্মা প্রকাশ করেছিলেন। এই কারণেই ঘুরিয়ে-ফিরিয়ে খেলানোর নীতি চালু করেছিল ইংল্যান্ড।

করোনা নেগেটিভ হলেও নিভৃতবাসে ঋদ্ধিমান।

করোনা নেগেটিভ হলেও নিভৃতবাসে ঋদ্ধিমান।

ভারতের বিরুদ্ধে তাই নিয়ম শিথিল রাখা হচ্ছে। তাই পরিবারকে সঙ্গে থাকতে দেওয়া এবং হোটেলের বাইরে নির্দিষ্ট জায়গায় অনুশীলন করার অনুমতি দেওয়ার মতো বিভিন্ন ব্যবস্থা চালু করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

COVID-19 ECB bio bubble
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE