Advertisement
২৫ এপ্রিল ২০২৪
India vs England 2021

গাওস্করের মতে, স্টোকসকে চটিয়ে দিয়ে বড় ভুল করেছেন কোহালি

কোহালি ৮ বল খেলে কোনও রান না করেই ফিরে যান। স্টোকসের বলে উইকেটরক্ষক ফোকসের হাতে ক্যাচ দিয়ে ফেরেন তিনি। 

স্টোকসের সঙ্গে তর্ক বিরাটের।

স্টোকসের সঙ্গে তর্ক বিরাটের। ছবি: বিসিসিআই

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২১ ১৭:২৭
Share: Save:

বিরাট কোহালি, রোহিত শর্মারা মোতেরায় চতুর্থ টেস্টের প্রথম ইনিংসে ব্যর্থ হয়েছেন। তাঁদের জন্য একটি বিশেষ পরামর্শ নিয়ে হাজির হলেন সুনীল গাওস্কর। সানির মতে, বেন স্টোকসকে চটিয়ে ভুল করেছেন কোহালি।

বৃহস্পতিবারের ঘটনা তুলে ধরে গাওস্কর বলেন, ‘‘গতকাল যেটা ঘটেছিল, তার পরই স্টোকস প্রয়োজনীয় এনার্জি পেয়ে গেল। দেখলাম কোহালি আর স্টোকসের মধ্যে কথা কাটাকাটি হল। এই জায়গাতেই ব্যাটসম্যানদের বলব, কখনও এই ধরণের ঝামেলায় না জড়াতে। কারণ ব্যাটসম্যানরা একটা ভুল করলেই আর দ্বিতীয় সুযোগ পাবে না। কিন্তু বোলাররা একটা খারাপ বল করলে সেই ওভারে আরও পাঁচটা বল পাবে। স্টোকস এসবের মধ্যে খুব একটা জড়ায়নি। কিন্তু একটা আলাদা এনার্জি পেয়ে গিয়েছিল। কোহালি যখন ব্যাট করতে নামল, তখন স্টোকস বল করছিল না, জ্যাক লিচ বল করছিল। কিন্তু স্টোকসকে দেখলাম স্লিপে দাঁড়িয়ে সমানে তালি মেরে যাচ্ছে। অন্য ব্যাটসম্যানের ক্ষেত্রে ও কিন্তু এটা করছিল না। সেটা থেকেই বোঝা গিয়েছিল, ও অপেক্ষা করে আছে কখন কোহালিকে বল করবে।’’

কোহালি ৮ বল খেলে কোনও রান না করেই ফিরে যান। স্টোকসের বলে উইকেটরক্ষক ফোকসের হাতে ক্যাচ দিয়ে ফেরেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE