Advertisement
১৯ এপ্রিল ২০২৪
joe root

‘কোহলীদের থেকে শিখেছি’ টুইটারে ভারতীয় দলের শ্রেষ্ঠত্বকে কুর্নিশ জো রুটের

ভারতের বিরুদ্ধে চার ম্যাচের টেস্ট সিরিজ হারের পর বিরাট বাহিনীর প্রশংসা করলেন জো রুট। চিপকে প্রথম ম্যাচে হারের পর বাকি তিন ম্যাচেই জয় তুলে নেন বিরাট কোহলীরা।

জো রুট

জো রুট ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২১ ১২:০৫
Share: Save:

ভারতের বিরুদ্ধে চার ম্যাচের টেস্ট সিরিজ হারের পর বিরাট বাহিনীর প্রশংসা করলেন জো রুট। চিপকে প্রথম ম্যাচে হারের পর বাকি তিন ম্যাচেই জয় তুলে নেন বিরাট কোহলীরা। শুধু সিরিজ জয় নয়, বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও পৌঁছে গেছে ভারত।

রুট ভারতীয় দলকে শুভেচ্ছা জানিয়ে টুইট করে লেখেন, ‘আমরা এই সফর থেকে অনেক কিছু শিখলাম। আমরা প্রত্যেকেই নিজেদের উন্নতি করার চেষ্টা করে যাব। অভিনন্দন অসাধারণ ভারতীয় দলকে এই সিরিজ জেতার জন্য। আর ধন্যবাদ আমাদের অভ্যর্থনা করার জন্য’।

আমদাবাদে চতুর্থ টেস্টে শুধু ড্র করলেই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে চলে যেতে পারত ভারত। ইনিংস ও ২৫ রানে রুট বাহিনীকে পরাজিত করে ভারত। তবে প্রথম টেস্টে ২২৭ রানে হারতে হয়েছিল ভারতকে। ভারতের হয়ে অসাধারণ বোলিং করেন দুই স্পিনার রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর পটেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli joe root
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE