Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL

আইপিএলের জন্য স্টোকসদের নিউজিল্যান্ড সিরিজের শুরুতে ছাড় দিতে পারে ইংল্যান্ড

বেন স্টোকস, জস বাটলার, জফ্রা আর্চার, জনি বেয়ারস্টোদের নিয়ে চিন্তার কারণ নেই আইপিএল ফ্র্যাঞ্চাইজি গুলির।

ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২১ ১১:৪০
Share: Save:

বেন স্টোকস, জস বাটলার, জফ্রা আর্চার, জনি বেয়ারস্টোদের নিয়ে চিন্তার কারণ নেই আইপিএল ফ্র্যাঞ্চাইজি গুলির। আইপিএলে তাদের দল প্লেঅফে গেলে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে এদের ছাড়াই খেলবে ইংল্যান্ড, এমনটাই জানিয়েছেন ইংল্যান্ড দলের কোচ ক্রিস সিলভারউড। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের আগে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। ২ জুন থেকে প্রথম টেস্টে মুখোমুখি হবে দুই দল।

আইপিএলের প্লেঅফের খেলা হবে ২৫, ২৬ ও ২৮ মে আর ফাইনাল হবে ৩০ মে। সিলভারউড বলেন, ‘‘দেশের হয়ে খেলা সবচেয়ে গর্বের, তবে এভাবে কিছু বদলানো যায় না। গোটা আইপিএলেই ইংল্যান্ডের কিছু ক্রিকেটার ভারতে থাকবে।’’

সদ্য সমাপ্ত সিরিজ নিয়েও আলোচনা করবেন বলে জানিয়েছেন ইংল্যান্ড কোচ। তিনি বলেন, ‘‘ভারতের বিরুদ্ধে খেলা টেস্ট সিরিজের পর্যালোচনা হবে। আমাদের দেখতে হবে প্রস্তুতিতে কোথায় খামতি ছিল।’’

ইংল্যান্ড দলের সাত ক্রিকেটার খেলবেন আইপিএলে। স্যাম কারেন, বেন স্টোকস, জস বাটলার, জফ্রা আর্চার, মইন আলি, জনি বেয়ারস্টো ও ক্রিস ওকস। জৈব সুরক্ষা বলয়ে থাকার পরও অন্তত তিন দিন লাল বলে অনুশীলন করা প্রয়োজন। তাই বাকি ৭ ক্রিকেটারের অনেকেরই হয়ত খেলা হবে না প্রথম টেস্টে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL Ben Stokes ECB
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE