Advertisement
১১ মে ২০২৪
India vs England 2021

ক্যাচ ফেলে সমালোচিত, তবু পন্থের মন্তব্যে হাসির হিল্লোল নেটমাধ্যমে, দেখুন ভিডিয়ো

গোটা দিনে উইকেটের পিছনে পন্থের কাণ্ডকারখানা বিনোদন দিয়েছে দর্শকদের।

উইকেটের পিছনে ক্রমাগত বকবক করেছেন পন্থ।

উইকেটের পিছনে ক্রমাগত বকবক করেছেন পন্থ। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২১ ২১:৪৫
Share: Save:

যশপ্রীত বুমরার প্রথম ওভারেই রোরি বার্নসের ক্যাচ ফেলে তুমুল সমালোচনার মুখে পড়েছেন ঋষভ পন্থ। নেটাগরিকদের একাংশ তাঁর বিরুদ্ধে সরব হয়েছেন। কিন্তু অন্যদিকে, গোটা দিনে উইকেটের পিছনে পন্থের কাণ্ডকারখানা বিনোদন দিয়েছে দর্শকদের। উইকেটের পিছনে ক্রমাগত বকবক করে যাচ্ছিলেন পন্থ।

টুইটারে একাধিক ভিডিয়োয় পন্থের কাণ্ডকারখানা ধরা পড়েছে। কখনও তিনি রবিচন্দ্রন অশ্বিনকে বলছেন, “এ দিক থেকে হবে না, ও দিক থেকে বল করো।” কখনও বলছেন, “এ দিক থেকে ওকে আউট করি চলো। বেশ মজা হবে।” কখনও গোটা দলকে চাঙ্গা করতে পন্থ বলছেন, “ওকে এ ভাবে আউট করা যাবে না। আমাদের আরও পরিশ্রম করতে হবে। চলো একসঙ্গে ঝাঁপিয়ে প়ড়ি।”

তবে ওয়াশিংটন সুন্দরের বোলিংয়ের সময় পন্থের একটি মন্তব্যে হেসে খুন নেটাগরিকরা। পন্থ বলেছেন, “আমার নাম ওয়াশিংটন। আমি ডিসি-তে যেতে চাই।” সুন্দরের নামকে কায়দা করে ব্যবহার করে আমেরিকার রাজধানীর কথাই একটু মজা করে বলেছেন পন্থ।

নেটমাধ্যম থেমে নেই। টুইটারে কেউ লিখেছেন, “ঋষভ পন্থ হল একমাত্র ক্রিকেটারকে যে গোটা দলকে চাঙ্গা করার দায়িত্ব নিয়েছে।” কারওর মন্তব্য, “গোটা দলের চাঙ্গা করার জন্য পন্থের এই প্রয়াস তারিফযোগ্য।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE