Advertisement
২৬ এপ্রিল ২০২৪
India vs England 2021

আম্পায়াররা হস্তক্ষেপ না করলে কোহালি-স্টোকস বড় ঝামেলা হতো: গাওস্কর

করোনাভাইরাসের জন্য তৈরি হওয়া অতিমারি পরিস্থিতির কারণে নিরপেক্ষ আম্পায়ার দিয়ে খেলানো সম্ভব হচ্ছে না।

আম্পায়ারদের প্রশংসা গাওস্করের মুখে।

আম্পায়ারদের প্রশংসা গাওস্করের মুখে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২১ ১৮:০৪
Share: Save:

আম্পায়ারদের প্রশংসা শোনা গেল সুনীল গাওস্করের মুখে। তাঁর মতে, আম্পায়াররা ঠিক সময়ে হস্তক্ষেপ না করলে মাঠে বড় ঝামেলা হতে পারত।

মোতেরায় বৃহস্পতিবার মহম্মদ সিরাজের একটি বাউন্সারের পর উত্তপ্ত বাক্য বিনিময় করতে দেখা যায় বিরাট কোহালি এবং বেন স্টোকসকে। সেই সময় মাঠে থাকা ২ আম্পায়ার নীতিন মেনন এবং বীরেন্দ্র শর্মা নিপুণ হাতে সামলে দেন পরিস্থিতি। সেই দক্ষতারই প্রশংসা করেছেন গাওস্কর। তিনি বলেন, “এমন পরিস্থিতি মাঠে হতেই পারে। ব্যাটসম্যান কিছু বলল, বোলার তার উত্তর দিল। আম্পায়াররা ঠিক সময় চলে আসায় পরিস্থিতি হাতের বাইরে বেরিয়ে যাওয়ার আগেই আটকে দেওয়া গিয়েছে।”

করোনাভাইরাসের জন্য তৈরি হওয়া অতিমারি পরিস্থিতির কারণে নিরপেক্ষ আম্পায়ার দিয়ে খেলানো সম্ভব হচ্ছে না। আইসিসি-র এলিট প্যানেলে না থাকা আম্পায়ারদেরও দেওয়া হচ্ছে টেস্ট পরিচালনার দায়িত্ব। এমন অবস্থায় বেশ কিছু বিতর্কও তৈরি হয়েছে আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে। তবে এ বার প্রশংসা করলেন সানি।

প্রথম ইনিংসে ইংল্যান্ডের ইনিংস শেষ হয়ে যায় ২০৫ রানে। বেন স্টোকস করেন ৫৫ রান। ব্যাট করতে নেমে শুভমনের উইকেট হারিয়ে ভারতের স্কোর ২৪/১।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE