Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৫ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

পরিশ্রমের পুরস্কার, ভারতের টি-টোয়েন্টি দলে ঈশান কিষাণ, সূর্য

বাদ যাননি আর এক বাঁহাতি ব্যাটসম্যান রাহুল তেওয়াটিয়া।

নিজস্ব সংবাদদাতা 
কলকাতা ২০ ফেব্রুয়ারি ২০২১ ২২:২৩
Save
Something isn't right! Please refresh.
জাতীয় দলে জায়গা করে নিলেন মুম্বই ইন্ডিয়ান্সের দুই তারকা ঈশান ও সূর্য।

জাতীয় দলে জায়গা করে নিলেন মুম্বই ইন্ডিয়ান্সের দুই তারকা ঈশান ও সূর্য।
ছবি - টুইটার

Popup Close

শনিবার ব্যাট হাতে বিস্ফোরণ ঘটান ঈশান কিষাণ। ঝাড়খণ্ড অধিনায়ক ওপেন করতে নেমে ৯৪ বলে ১৭৪ রানের বিধ্বংসী ইনিংস খেলেন। মারেন ১১টি ছয় ও ১৯টি চার। ৭৪ বলে শতরান সম্পূর্ণ করেন ঈশান। এর মধ্যে আবার শেষ ২০ বলে তিনি ৭১ রান তোলেন। তবে শুধু এদিন নয়, গত বেশ কয়েকটি ঘরোয়া মরসুম ও আইপিএলে লাগাতার ভাল পারফরম্যান্স করে আসছেন বাঁহাতি। আর কাকতলীয় ভাবে এদিনই ইংল্যান্ডের বিরুদ্ধে আসন্ন টি-টোয়েন্টি সিরিজের জন্য জাতীয় দলে সুযোগ পেলেন এই তরুণ উইকেটরক্ষক। পাশাপাশি এই দলে অভিজ্ঞ ও বিস্ফোরক মিডল অর্ডার ব্যাটসম্যান সূর্য কুমার যাদবকেও সুযোগ দিয়েছেন জাতীয় নির্বাচকরা। বাদ যাননি আর এক বাঁহাতি ব্যাটসম্যান রাহুল তেওয়াটিয়া, যিনি গত আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে ঝড় তুলেছিলেন।

Advertisement

১৯ জনের এই দলে বড় চমক হলেন ভুবনেশ্বর কুমার। সামনেই আইপিএল। তারপর ঘরের মাঠে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এর আগে ভুবির সুস্থ হয়ে জাতীয় দলে ফেরা যথেষ্ট ইতিবাচক। কলকাতা নাইট রাইডার্সের স্পিনার বরুণ চক্রবর্তীকেও দলে নেওয়া হয়েছে। যদিও সঞ্জু স্যামসন এই দলে জায়গা পাননি। যশপ্রীত বুমরা ও রবীন্দ্র জাডেজাকে বিশ্রাম দেওয়া হয়েছে। আগামী ১২ থেকে ২০ মার্চ পর্যন্ত অইন মরগ্যানের দলের বিরুদ্ধে ৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে বিরাট বাহিনী।

এক নজরে ভারতীয় দলঃ বিরাট কোহালি (অধিনায়ক), রোহিত শর্মা (সহ অধিনায়ক), কে এল রাহুল, শিখর ধওয়ন, শ্রেয়স আইয়ার, সূর্যকুমার যাদব, হার্দিক পাণ্ড্য, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), ঈশান কিষাণ (উইকেটরক্ষক), যুজবেন্দ্র চহাল, বরুণ চক্রবর্তী, অক্ষর পটেল, ওয়াশিংটন সুন্দর, রাহুল তেওয়াটিয়া, টি নটরাজন, ভুবনেশ্বর কুমার, দীপক চাহার, নবদীপ সাইনি, শার্দূল ঠাকুর



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement