Advertisement
২৫ এপ্রিল ২০২৪
India vs England 2021

চোট মুক্ত নটরাজন, মোতেরায় পঞ্চম টি২০ ম্যাচে খেলবেন তিনি?

দুবাইয়ে আইপিএল ২০২০-তে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ১৬টি উইকেট নেন তিনি।

ভারতের জার্সি গায়ে এই ছবি পোস্ট করেন নটরাজন।

ভারতের জার্সি গায়ে এই ছবি পোস্ট করেন নটরাজন। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২১ ১১:০৩
Share: Save:

কাঁধের চোটের কারণে সিরিজের ৪টি ম্যাচে বাইরে বসতে হয়েছে টি নটরাজনকে। পুরোপুরি সুস্থ হওয়ায় পঞ্চম টি২০ ম্যাচে মাঠে নামার সুযোগ থাকছে। তবে ভুবনেশ্বর কুমার, শার্দূল থাকুরদের মধ্যে কাউকে বসাতে চাইবে কি দল? উত্তর পেতে অপেক্ষা করতে হবে শনিবারের টস পর্যন্ত।

পঞ্চম ম্যাচে সুযোগ না পেলেও একদিনের সিরিজে নটরাজনকে দেখা যেতেই পারে। শুক্রবার ভারতের ১৮ জনের যে দল ঘোষণা করেছে বিসিসিআই, তাতে রয়েছেন বাঁহাতি পেসার। যশপ্রীত বুমরা না থাকায় সুযোগ আসতে পারে তাঁর কাছে। ইতিমধ্যেই ভারতের হয়ে সব ধরনের ক্রিকেটেই অভিষেক হয়ে গিয়েছে নটরাজনের। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি একদিনের ম্যাচ খেলেছেন তিনি। সেই ম্যাচে নেন ২ উইকেট।

ভারতের জার্সি গায়ে একটি ছবি পোস্ট করেন নটরাজন। তিনি লেখেন, ‘এমন কাজ বেছে নেওয়া উচিত, যা করতে জীবনে কোনও দিন মনেই হবে না কাজ করছি। উত্তেজিত নীল জার্সিতে ফিরতে পেরে’। দুবাইয়ে আইপিএল ২০২০-তে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে ১৬টি উইকেট নেন তিনি। নজরে আসেন নির্বাচকদের। অস্ট্রেলিয়া সফরে নেট বোলার হিসেবে জায়গা করে নেন। একাধিক ক্রিকেটার চোট পাওয়ায় সব ধরনের ক্রিকেটে তাঁর অভিষেক ঘটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Team India T natarajan India vs England 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE