Advertisement
২৫ এপ্রিল ২০২৪
India vs England 2021

রাহানেদের সঙ্গেই থাকবে পরিবার, করোনা পরীক্ষায় আপাতত পাশ করল টিম ইন্ডিয়া

৪টি টেস্ট, ৫টি টি২০ এবং ৩টি একদিনের ম্যাচের এই লম্বা সফরের আগে বার বার করোনা পরীক্ষা করা হবে ক্রিকেটারদের।

পরিবারের সঙ্গে রাহানে, ঋদ্ধি।

পরিবারের সঙ্গে রাহানে, ঋদ্ধি। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২১ ১০:৫৮
Share: Save:

চেন্নাই পৌঁছনোর পর ৩ বার করোনা পরীক্ষা করা হয়েছে বিরাট কোহালিদের। সকলের রিপোর্টই নেগেটিভ এসেছে। ২ ফেব্রুয়ারি থেকে অনুশীলনে নামার আগে আরও ২ বার করোনা পরীক্ষা করা হবে ক্রিকেটারদের। বুধবার ২ দল এসে পৌঁছায় চেন্নাইতে। ভারত এবং ইংল্যান্ডের ক্রিকেটারদের একই হোটেলে রাখা হয়েছে। অজিঙ্ক রাহানেদের স্বস্তি, পরিবারকে সঙ্গে থাকার অনুমতি দিয়েছে বোর্ড।

৫ ফেব্রুয়ারি থেকে শুরু ভারত-ইংল্যান্ড সিরিজ। ৪টি টেস্ট, ৫টি টি২০ এবং ৩টি একদিনের ম্যাচের এই লম্বা সফরের আগে বার বার করোনা পরীক্ষা করা হবে ক্রিকেটারদের।

অস্ট্রেলিয়া থেকে ফিরে পরিবারের সঙ্গে কিছু দিনের ছুটি কাটিয়েই ভারতীয় ক্রিকেটারদের ঢুকে পড়তে হয়েছিল জৈব সুরক্ষা বলয়ের মধ্যে। ভারতীয় বোর্ড যদিও এখনই পরিবারের থেকে দূরে সরিয়ে দিচ্ছে না ক্রিকেটারদের। আপাতত রাহানেদের সঙ্গেই থাকবে পরিবার। কঠিন নিভৃতবাস শুরু হলেও তাঁদের সঙ্গে থাকার অনুমতি দিয়েছে বোর্ড।

পরিবারের সঙ্গে থাকতে পেরে ক্রিকেটাররা যে খুশি, তা দেখা গিয়েছে সমাজমাধ্যমে। রাহানে, ঋদ্ধিমান সাহা, হার্দিক পাণ্ড্যদের দেখা গিয়েছে সন্তানদের সঙ্গে সময় কাটানোর মুহূর্তে ভাগ করে নিতে নেটাগরিকদের সঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE