Advertisement
২০ এপ্রিল ২০২৪
Team India

India vs England: করোনার দাপট কোহলীর দলে, এ বার নিভৃতবাসে অভিমন্যু ঈশ্বরণ, জানাল বিসিসিআই

দয়ানন্দের সংস্পর্শে আসার কারণে বোলিং প্রশিক্ষক ভরত অরুণ নিভৃতবাসে। তাঁর সংস্পর্শেই এসেছিলেন ঋদ্ধিমান এবং অভিমন্যু।

অভিমন্যু ঈশ্বরণকেও নিভৃতবাসে পাঠানো হয়েছে বলে জানাল ভারতীয় ক্রিকেট বোর্ড।

অভিমন্যু ঈশ্বরণকেও নিভৃতবাসে পাঠানো হয়েছে বলে জানাল ভারতীয় ক্রিকেট বোর্ড। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২১ ১৯:৪০
Share: Save:

ঋদ্ধিমান সাহার পর ভারতীয় দলে থাকা বাংলার আরও এক ক্রিকেটার নিভৃতবাসে। অভিমন্যু ঈশ্বরণকেও নিভৃতবাসে পাঠানো হয়েছে বলে জানাল ভারতীয় ক্রিকেট বোর্ড

বৃহস্পতিবার সকালে জানা গিয়েছে উইকেটরক্ষক ঋষভ পন্থ এবং থ্রো ডাউন বিশেষজ্ঞ দয়ানন্দ গরানী করোনা আক্রান্ত। এক আত্মীয়ের বাড়িতে নিভৃতবাসে রয়েছেন পন্থ। দলের থেকে আলাদা করে রাখা হয়েছে দয়ানন্দকে। বিসিসিআই সচিব জয় শাহ বলেন, “৮ জুলাই করোনা আক্রান্ত হয় পন্থ। তখন থেকেই নিভৃতবাসে রয়েছে ও। দলের চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছে পন্থ। করোনা পরীক্ষার ফল নেগেটিভ এলে ডারহামেও যাবে পন্থ।”

দয়ানন্দের সংস্পর্শে আসার কারণে বোলিং প্রশিক্ষক ভরত অরুণ নিভৃতবাসে। তাঁর সংস্পর্শেই এসেছিলেন ঋদ্ধিমান এবং অভিমন্যু। তবে এঁদের তিন জনের করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

জয় শাহ বলেন, “লন্ডনের হোটেলেই ১০ দিনের জন্য আলাদা আলাদা ঘরে নিভৃতবাসে রাখা হবে দয়ানন্দ, ঋদ্ধিমান, অভিমন্যু এবং ভরতকে।” বুধবার দয়ানন্দের করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে বলে জানিয়েছে বোর্ড।

ভারতীয় দলে যাঁদের করোনার দ্বিতীয় ডোজ বাকি ছিল, জুলাই মাসের শুরুতে দিয়ে দেওয়া হয়েছে। ২০ জুলাই ডারহামে প্রস্তুতি ম্যাচ খেলবে ভারত। ৪ অগস্ট ইংল্যান্ডের বিরুদ্ধে নামার আগে করোনা সমস্যায় জর্জরিত বিরাটবাহিনী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE