Advertisement
২৩ এপ্রিল ২০২৪
india vs england

India vs England: টেস্ট চ্যাম্পিয়নশিপে হার, ইংল্যান্ডের বিরুদ্ধে কী ভাবে ঘুরে দাঁড়ালেন, জানালেন বুমরা

ট্রেন্ট ব্রিজে প্রথম ইনিংসে চার উইকেট নেন বুমরা। শনিবার স্টুয়ার্ট ব্রডের উইকেট নিতেই ইনিংসে পাঁচ উইকেট পান তিনি।

যশপ্রীত বুমরা।

যশপ্রীত বুমরা। ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২১ ১২:২২
Share: Save:

টেস্টের বিশ্ব চ্যাম্পিয়নশিপে সাফল্য পাননি যশপ্রীত বুমরা। হেরে যায় ভারতও। তবে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে পাঁচ উইকেট নিলেন তিনি। পঞ্চম দিনে জয়ের জন্য ভারতের প্রয়োজন ১৫৭ রান। হাতে রয়েছে নয় উইকেট। কী ভাবে নিজেকে পাল্টে ফেললেন ভারতীয় পেসার? জানালেন তিনি নিজেই।

শনিবার ম্যাচ শেষে সাংবাদিক বৈঠকে এসে বুমরা বলেন, “খুব বেশি যে পাল্টাতে হয়েছে তা নয়। পরিবর্তন করতে হয়েছে মানসিকতায়। শেষে কী হবে না ভেবে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। খেলাটাকে উপভোগ করেছি নিজের ক্ষমতার উপর ভরসা রেখে। নিজের খেলায় উন্নতির চেষ্টা করি সব সময়। নতুন কিছু শেখার চেষ্টা করি।”

ট্রেন্ট ব্রিজে প্রথম ইনিংসে চার উইকেট নেন বুমরা। শনিবার স্টুয়ার্ট ব্রডের উইকেট নিতেই ইনিংসে পাঁচ উইকেট হল তাঁর। ফিরিয়ে দিয়েছিলেন শতরান করা জো রুটকেও। ইংল্যান্ডের ২০টি উইকেটের মধ্যে ন’টি উইকেটই তাঁর। বুমরার বোলিংয়ের জেরে মাত্র ২০৮ রানের লিড নিতে পারে ইংল্যান্ড।

ট্রেন্ট ব্রিজে প্রথম ইনিংসে চার উইকেট নেন বুমরা।

ট্রেন্ট ব্রিজে প্রথম ইনিংসে চার উইকেট নেন বুমরা। ছবি: রয়টার্স

জয়ের জন্য ভারতের প্রয়োজন আর ১৫৭ রান। বুমরা বলেন, “খেলতে নামলে জেতার জন্যই নামা উচিত। তবে আমরা এখনই অত দূরের দিকে দেখতে রাজি নই। প্রতিটা সেশন ধরে খেলব। সকালে একটা ভাল শুরু দরকার আমাদের।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

test cricket Jasprit Bumrah india vs england
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE