Advertisement
২৬ এপ্রিল ২০২৪
ICC World Test Championship

WTC final 2021: ষষ্ঠ দিনে খেলতে পারবেন বিরাট, বোল্টরা? কী বলছে আবহাওয়া দফতর

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জয়ের জন্য ঝাপাবেন ট্রেন্ট বোল্টরাও।

কেমন থাকবে সাদাম্পটনের আকাশের অবস্থা?

কেমন থাকবে সাদাম্পটনের আকাশের অবস্থা? ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২১ ১০:০৫
Share: Save:

বৃষ্টি বিঘ্নিত টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল যে অতিরিক্ত দিনে যাবে তা আন্দাজ করা গিয়েছিল প্রথম দিনেই। বৃষ্টির জন্য দুই দিন খেলা হয়নি। বুধবার ষষ্ঠ দিনে খেলতে নামবে ভারত এবং নিউজিল্যান্ড। কেমন থাকবে সাদাম্পটনের আকাশের অবস্থা?

ষষ্ঠ দিনেই আকাশ সব চেয়ে পরিষ্কার থাকবে বলে জানিয়েছে ইংল্যান্ডের আবহাওয়া দফতর। সাদাম্পটনের আকাশে সূর্য দেখা যাবে বলেই মনে করা হচ্ছে। বৃষ্টির সম্ভাবনা প্রায় নেই বলেই জানিয়েছে তারা। দিনের সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২০ ডিগ্রি সেলসিয়াস।

নিউজিল্যান্ডের থেকে ৩২ রানে এগিয়ে রয়েছে ভারত। জয়ের জন্য ষষ্ঠ দিনে তাড়াতাড়ি রান তুলে নিউজিল্যান্ডকে ব্যাট করতে পাঠাতে হবে। সেই সঙ্গে নিতে হবে তাদের ১০ উইকেট। এমন পরিস্থিতিতে ম্যাচ ড্র হয়ে যাওয়ার সম্ভাবনাই সব চেয়ে বেশি বলে মনে করছেন বিশেষজ্ঞরা। ভারতের হয়ে ক্রিজে রয়েছেন বিরাট কোহলী এবং চেতেশ্বর পূজারা। তবে ভারতকে ব্যাট হাতে টিকে থাকতে হবে। তাড়াতাড়ি ভারতকে শেষ করে ব্যাট করতে নামতে চাইবেন কেন উইলিয়ামসনরা। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জয়ের জন্য ঝাঁপাবেন ট্রেন্ট বোল্টরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE