Advertisement
২০ এপ্রিল ২০২৪
angelo mathews

India vs Sri Lanka: ভারতের বিরুদ্ধে সিরিজে অনিশ্চিত অ্যাঞ্জেলো ম্যাথিউজ

অবসর নেওয়ার সিদ্ধান্তের কথা বোর্ডকে জানিয়ে দিয়েছেন ম্যাথিউজ।

অ্যাঞ্জেলো ম্যাথিউজ

অ্যাঞ্জেলো ম্যাথিউজ ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২১ ২০:২২
Share: Save:

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের সঙ্গে চুক্তি সংক্রান্ত সমস্যা চলছে। তার জেরে ভারতের বিরুদ্ধে ঘরের মাঠে একদিনের সিরিজ ও টি২০ সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিলেন অ্যাঞ্জেলো ম্যাথিউজ। শোনা যাচ্ছে, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরও নিতে পারেন এই ব্যাটসম্যান।

ইতিমধ্যেই অবসর নেওয়ার সিদ্ধান্তের কথা বোর্ডকে জানিয়ে দিয়েছেন ম্যাথিউজ। বোর্ডের এক কর্তা বলেন, ‘‘ব্যক্তিগত কারণ দেখিয়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিতে চেয়েছেন ম্যাথিউজ। অনুরোধ করেছেন তাঁকে যেন দলে না রাখা হয়।’’

ম্যাথিউজ না থাকায় ৩০ জনের নয় ২৯ জনের নাম ঘোষণা করতে পারে শ্রীলঙ্কার বোর্ড। বোর্ডের তরফ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, ‘‘ভারতের বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজের জন্য চুক্তিপত্রে সই করা ২৯ জন ক্রিকেটারের নাম ঘোষণা করবে শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ড।’’

এর আগেও ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ ও টি২০ সিরিজে দলে ছিলেন না ম্যাথিউস। এ বার ১৩ জুলাই থেকে শুরু হতে চলা ভারতের বিরুদ্ধে সিরিজেও দলে হয়ত থাকবেন না তিনি। কিছুদিনের মধ্যেই সরকারি ভাবে অবসরের কথা ঘোষণা করতে পারেন শ্রীলঙ্কার এই ক্রিকেটার।

ম্যাথিউজ

ম্যাথিউজ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI angelo mathews Sri Lanka cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE