Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৯ জুন ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

চ্যাম্পিয়ন্স ট্রফির আগে কিউইদের মুখোমুখি কোহালি ব্রিগেড

কিছু দিন পরেই শুরু হবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। বিশ্বের অন্যতম সেরা এই টুর্নামেন্টে অংশ নেওয়ার আগে শেষ মূহূর্তের প্রস্তুতিতে প্রতিটি দল। আ

নিজস্ব প্রতিবেদন
২৭ মে ২০১৭ ১৯:২৩
Save
Something isn't right! Please refresh.
ম্যাচের আগে সৌজন্য বিনিময়ে উইলিয়ামসন ও ধবন। ছবি: সংগৃহীত।

ম্যাচের আগে সৌজন্য বিনিময়ে উইলিয়ামসন ও ধবন। ছবি: সংগৃহীত।

Popup Close

কিছু দিন পরেই শুরু হবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। বিশ্বের অন্যতম সেরা এই টুর্নামেন্টে অংশ নেওয়ার আগে শেষ মূহূর্তের প্রস্তুতিতে প্রতিটি দল। আগামী ৪ জুন চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ খেলেই চ্যাম্পিয়ন্স ট্রফি অভিযান শুরু করবে ভারত। কিন্তু, তার আগেই গোটা দলকে সঙ্ঘবদ্ধ করার সুযোগ পাচ্ছে ‘টিম ইন্ডিয়া’। প্রতিযোগিতামূলক ম্যাচে নামার আগে দুটো প্রাকটিস ম্যাচও খেলবে কোহালি ব্রিগেড।

আগামী ২৮ মে রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রাকটিস ম্যাচে মুখোমুখি হবে ভারত। আইপিএল-এর ফলে এক টানা ২০ ওভারের ম্যাচ খেলার পর এই দু’টি ম্যাচে দলকে তারা সঙ্ঘবদ্ধ করবে এবং পারস্পরিক বোঝাপড়া আরও বাড়িয়ে তুলবে বলে মত ক্রিকেট বিশেষজ্ঞদের।

আরও পড়ুন: যুদ্ধের প্রস্তুতি চ্যাম্পিয়নদের, পুরনো ফলের খোঁজে পাক

Advertisement

নিউজিল্যান্ড ম্যাচে মূলত নজর থাকবে প্রায় দু’মাস পর মাঠে ফেরা তামিল অফ স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের দিকে। অশ্বিন ছাড়াও নজরে থাকবেন মহম্মদ সামি এবং শিখর ধবন। কেন উইলিয়ামসন, মার্টিন গাপ্তিল, টম ল্যাথম সমৃদ্ধ কিউই ব্যাটিং লাইনআপকে কী ভাবে নিয়ন্ত্রণ করেন অশ্বিন ও সামি— সেটাই এই ম্যাচে দেখার। অন্য দিকে, লোকেশ রাহুলের পরিবর্তে দীর্ঘ দিন পর জাতীয় দলে সুযোগ পাওয়া শিখর ধবনের দিকেও নজর থাকবে টিম ম্যানেজমেন্টের।

চ্যাম্পিয়নদের ‘ওয়ার্ল্ড কাপ’-এর আসরে নামার আগে অন্তিম মহড়ায় যে, কোনও কিছুর ত্রুটি রাখবে না কুম্বলের দল তা বলাই বাহুল্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Tags:
India New Zealand Ravichandran Ashwin Champions Trophy 2017 Mohammed Shami Cricketআইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিরবিচন্দ্রন অশ্বিনমহম্মদ সামিভারতক্রিকেট
Something isn't right! Please refresh.

Advertisement