Advertisement
০৬ ডিসেম্বর ২০২২
Smriti Madhana

Big Bash League: বাড়ছে সম্ভাবনা, দু’বছর পর বিগ ব্যাশে ফের খেলতে পারেন স্মৃতি মন্ধানারা

ভারতীয় ওপেনার শেফালি বর্মা এবং বাঁহাতি স্পিনার রাধা যাদবকে দলে নিতে চেয়েছে সিডনি সিক্সারস।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ১৭:৩৬
Share: Save:

এ বছর মেয়েদের বিগ ব্যাশ লিগে খেলতে পারেন বেশ কিছু ভারতীয় ক্রিকেটার। যদিও এখনও পর্যন্ত কোনও দলে তাঁরা সই করেননি। ভারতীয় দল এই মুহূর্তে ম্যাকেতে রয়েছে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে গোলাপি বলের টেস্ট এবং আরও কিছু সিরিজ খেলবে তারা।

ভারতীয় ওপেনার শেফালি বর্মা এবং বাঁহাতি স্পিনার রাধা যাদবকে দলে নিতে চেয়েছে সিডনি সিক্সারস। তবে এখনও পাকাপাকি ভাবে কোনও ঘোষণা হয়নি। বিগ ব্যাশ লিগের প্রধান অ্যালিস্টার ডবসন বলেন, “আমি জানি বেশ কিছু ভারতীয় ক্রিকেটারের সঙ্গে দলগুলি কথা বলছে। দারুণ সব ক্রিকেটার রয়েছে ভারতীয় দলে। এই প্রতিযোগিতায় যদি তাদের খেলতে দেখা যায় তবে তা দারুণ ব্যাপার হবে। আমরাও অপেক্ষায় রয়েছি।”

এর আগে হরমনপ্রীত কৌর (সিডনি থান্ডার), স্মৃতি মন্ধানা (ব্রিসবেন হিট এবং হোবার্ট হ্যারিকেন) এবং ভেদা কৃষ্ণমূর্তি (হোবার্ট হ্যারিকেন) বিগ ব্যাশে খেলেছেন। ২০১৯ সালে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ থাকায় কোনও ভারতীয় ক্রিকেটার বিগ ব্যাশে খেলতে পারেননি। ২০২০ সালে মেয়েদের টি২০ চ্যালেঞ্জ থাকায় সে বারেও কোনও ক্রিকেটার এই প্রতিযোগিতা খেলতে পারেননি। তবে এই মরসুমে বেশ কিছু ক্রিকেটার খেলবেন বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.