Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2021

Suryakumar Yadav: মুম্বই ইন্ডিয়ান্স দলে ফিরে খুশি সূর্যকুমার যাদব, তৈরি রবিবারের ম্যাচের জন্য

আইপিএল-এর প্রথম পর্বে সাত ম্যাচে ১৭৩ রান করেছেন সূর্যকুমার, গড় ২৪.৭১। সাদা বলের ক্রিকেটে ভারতের হয়ে অভিষেক ঘটেছে তাঁর।

 অনুশীলনে নেমে পড়ছেন সূর্যকুমার যাদবরা।

অনুশীলনে নেমে পড়ছেন সূর্যকুমার যাদবরা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২১ ১৭:১৯
Share: Save:

দুবাইতে অনুশীলনে নেমে পড়ছেন সূর্যকুমার যাদবরা। মুম্বই ইন্ডিয়ান্স দলে ফিরে তিনি যে খুশি তা জানিয়ে দিয়েছেন এই ব্যাটসম্যান। সংযুক্ত আরব আমিরশাহিতে ছ’দিন নিভৃতবাসে থাকার পর অনুশীলনে নেমে পড়েছে সব দলই।

মুম্বই ইন্ডিয়ান্সের টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করা হয়। সেখানে সূর্যকুমার বলেন, “এখানে ফিরে এসে দারুণ লাগছে। মনে হচ্ছে ছয় থেকে আট মাস আগেও এখানে ছিলাম। সাজঘর থেকে বেরনো, অনুশীলনে যাওয়া, এক বোলারদের বিরুদ্ধেই খেলছি, ব্যাট হাতেও একই মানুষ। মনে হচ্ছে ঘরে ফিরেছি।”

আইপিএল-এর প্রথম পর্বে সাত ম্যাচে ১৭৩ রান করেছেন সূর্যকুমার, গড় ২৪.৭১। সাদা বলের ক্রিকেটে ভারতের হয়ে অভিষেক ঘটেছে তাঁর। টেস্ট দলেও ডাক পেয়েছিলেন। ইংল্যান্ডে পৃথ্বী শ এবং সূর্যকুমারকে ডেকে পাঠানো হয়েছিল। যদিও কোনও ম্যাচেই খেলার সুযোগ পাননি তিনি।

সূর্যকুমার বলেন, “প্রথম ছয়-সাত দিন খুব কঠিন পরীক্ষার মুখে পড়তে হবে। ইংল্যান্ডের তাপমাত্রা ১৮-২০ ডিগ্রি ছিল, এখানে ৪০ ডিগ্রি। এটা খুব কঠিন পরীক্ষা। আমাদের দল এদিকে ভাল ভাবেই নজর রেখেছে। প্রথম ম্যাচের দিকে নজর রয়েছে।”

রবিবার চেন্নাই বনাম মুম্বই ম্যাচ দিয়ে আইপিএল-এর দ্বিতীয় পর্বের ম্যাচ শুরু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 Suryakumar Yadav Mumbai Indian
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE