Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Team India Women

Pink ball test: বছর পারের আগেই ঝুলন, মিতালিদের ক্রিকেটে হতে পারে গোলাপি বিপ্লব

মেয়েদের ক্রিকেট নিয়ে ভাবনা রয়েছে বলে জানিয়েছিলেন বোর্ড প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই কথাই যেন রাখছেন তিনি।

গোলাপি বিপ্লব মেয়েদের ক্রিকেটে।

গোলাপি বিপ্লব মেয়েদের ক্রিকেটে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২১ ১১:৫৪
Share: Save:

বছরের শেষে অস্ট্রেলিয়ার সফরে যাবেন ঝুলন গোস্বামী, মিতালি রাজরা। সেই সফরেই দিন রাতের টেস্ট আয়োজন করা হতে পারে। বৃহস্পতিবার টুইট করে এমনটাই জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব জয় শাহ।

জয় শাহ টুইট করে লেখেন, ‘মেয়েদের ক্রিকেটকে এগিয়ে নিয়ে যেতে আমরা দায়বদ্ধ। আনন্দের সঙ্গে জানাচ্ছি ভারতের মহিলা ক্রিকেট দল প্রথম বার গোলাপি বলের টেস্ট খেলবে এ বারের অস্ট্রেলিয়া সফরে’। আইসিসি-ও টুইট করে এই বিষয়। তারা লেখে, ‘এই বছরের শেষে অস্ট্রেলিয়া সফরে গিয়ে প্রথম বার গোলাপি বলের টেস্ট খেলবে ভারতীয় মহিলা দল, জানালেন বিসিসিআই সচিব, জয় শাহ’।

৭ বছর পর ইংল্যান্ডে টেস্ট খেলবেন ঝুলনরা। ১৬ জুন থেকে শুরু সেই টেস্ট। আপাতত মুম্বইতে নিভৃতবাসে রয়েছেন তাঁরা। সেখান থেকে ইংল্যান্ড যাবেন তাঁরা। বছরের শেষে অস্ট্রেলিয়ায় গিয়ে টেস্ট, একদিনের ম্যাচ এবং টি২০ সিরিজ খেলবে ভারত। তখনই হবে গোলাপি বলের টেস্ট। মেয়েদের ক্রিকেট নিয়ে ভাবনা রয়েছে বলে জানিয়েছিলেন বোর্ড প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায়। সেই কথাই যেন রাখছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI Pink ball test Jay Shah Team India Women
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE