Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিরলতম আউট, নাইট তারকার পরে তালিকায় নাম তুললেন অমিত মিশ্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৯ মে ২০১৯ ১৫:৩৬
এই সেই আউটের মুহূর্ত। ছবি: ইউটিউব থেকে।

এই সেই আউটের মুহূর্ত। ছবি: ইউটিউব থেকে।

বিরলতম ঘটনা ঘটিয়ে আইপিএল ইতিহাসের পাতায় নাম তুলে ফেললেন দিল্লি ক্যাপিটালসের অমিত মিশ্র। দিল্লি ক্যাপিটালস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের শেষ ওভারে অমিত মিশ্রকে ‘অবস্ট্রাক্টিং দ্য ফিল্ড’-এর জন্য আউট দেওয়া হয়।

অমিত মিশ্রর আগে মাত্র একজনই এ ভাবে আউট হন। তিনি ইউসুফ পাঠান। তখন অবশ্য তিনি কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার। আইপিএল প্লে অফে দিল্লি ক্যাপিটালস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচে উত্তেজনার মশলা ছিল প্রচুর। ম্যাচ গড়ায় শেষ ওভারে। সানরাইজার্সের রান তাড়া করতে নেমে ঋষভ পন্থ একার হাতে দিল্লিকে পৌঁছে দিয়েছিলেন জয়ের দোরগোড়ায়। কিন্তু, নিজের উইকেট ছুড়ে দিয়ে চলে আসেন পন্থ। তখন রক্তের গতি বেড়ে যায় ক্রিকেটভক্তদের।

দিল্লির ইনিংসের শেষ ওভারটি করতে আসেন খলিল আহমেদ। তাঁর স্লোয়ার ডেলিভারিতে রান নিতে গিয়ে উইকেটের সোজাসুজি ডেঞ্জার জোন দিয়ে দৌড়তে শুরু করে দেন অমিত। তার জন্য খলিল আহমেদ থ্রো করে রান আউট করতে পারেননি অমিতকে।

Advertisement

আরও খবর: এর পরেও বিশ্বকাপের দলে কী ভাবে নেই পন্থ? প্রশ্ন সোশ্যাল মিডিয়ায়

আরও খবর: ২ মিনিটে উধাও আইপিএল ফাইনালের সব টিকিট!

রিভিউ চাওয়া হয়। প্রথমে শুধুমাত্র নো বল এবং কট বিহাইন্ডের রিপ্লেতে তৃতীয় আম্পায়ার অমিতকে নট আউট দেন। এর পরে ফের রিভিউ চান খলিল৷ রিপ্লে দেখার পরে ‘অবস্ট্রাক্টিং দ্য ফিল্ড’ আউট দিতে বাধ্য হন তৃতীয় আম্পায়ার।

আরও পড়ুন

Advertisement