Advertisement
১৭ জুন ২০২৪
IPL

ট্রফি তো বটেই, চ্যাম্পিয়নরা কত কোটি টাকা পাবে জানেন?

চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স তিন বার করে আইপিএল খেতাব জিতেছে।

চেন্নাই ও মুম্বই ম্যাচের একটি মুহূর্ত। ছবি: পিটিআই।

চেন্নাই ও মুম্বই ম্যাচের একটি মুহূর্ত। ছবি: পিটিআই।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ মে ২০১৯ ১৭:৪৫
Share: Save:

কে জিতবে আজ? রোহিত শর্মা না কি মহেন্দ্র সিংহ ধোনি? গোটা ক্রিকেটবিশ্ব এই প্রশ্নের উত্তর খুঁজছে। যে দলই জিতুক, সেই দলই চতুর্থ বার আইপিএল খেতাব জিতবে।

আইপিএল ট্রফির সঙ্গে বিশাল অঙ্কের টাকাও পাবে চ্যাম্পিয়ন দল। জয়ী দলের অধিনায়কের হাতে তুলে দেওয়া হবে ২০ কোটি টাকার চেক। এই অর্থের পঞ্চাশ শতাংশ পাবে জয়ী ফ্র্যাঞ্চাইজি আর বাকি পঞ্চাশ শতাংশ ক্রিকেটারদের মধ্যে ভাগ করে দেওয়া হবে।

রানার্স দল পাবে ১২.৫ কোটি টাকার চেক। তৃতীয় ও চতুর্থ দলের ঘরে ঢুকবে ১০.৫ ও ৮.৫ কোটি টাকা। দিল্লি ক্যাপিটালসের তারকা বোলার কাগিসো রাবাডা ২৫টি উইকেট নিয়েছেন। পার্পল ক্যাপের দাবিদার তিনি। তাঁর ঠিক পিছনেই রয়েছেন চেন্নাইয়ের স্পিনার ইমরান তাহির।

আরও খবর: ফাইনালে চেন্নাইকে থামানোর পরিকল্পনা ফাঁস সোশ্যাল মিডিয়ায়

আরও খবর: হায়দরাবাদে মহারণ, শেষ যুদ্ধ জিততে কোন ১১ যোদ্ধাকে মাঠে নামাতে পারেন ক্যাপ্টেন কুল

সিএসকে-র স্পিনার এখনও পর্যন্ত ২৪টি উইকেট পেয়েছেন। ফাইনালে সর্বোচ্চ উইকেট শিকারী হয়ে যেতেই পারেন এই দক্ষিণ আফ্রিকান স্পিনার। পার্পল ক্যাপ পাওয়া বোলার পাবেন ১০ লক্ষ টাকা। অরেঞ্জ ক্যাপের দাবিদার সানরাইজার্স হায়দরাবাদের ওপেনার ডেভিড ওয়ার্নার। তিনিও পাবেন ১০ লক্ষ টাকা। ১২ ম্যাচে ৬৯২ রান করে অজি ওপেনার সবার আগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE