Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL

এ বার আইপিএল সম্প্রচারকারী সংস্থার ১৪ জন প্রতিনিধির করোনা

মুম্বইয়ে থাকা মাঠকর্মী, প্রতিযোগিতার দায়িত্বে থাকা অন্যান্য কর্মী, বিসিসিআইয়ের প্রতিনিধিরা করোনায় আক্রান্ত হচ্ছেন। আইপিএল শুরুর আগে বিভিন্ন ব্যবস্থা নেওয়া সত্ত্বেও ঠেকানো যাচ্ছে না সংক্রমণ।

আইপিএল ট্রফি

আইপিএল ট্রফি ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২১ ১১:৫২
Share: Save:

ওয়াংখেড়ের মাঠ কর্মীরা করোনা মুক্ত হলেও সম্প্রচারকারী সংস্থার ১৪ জন প্রতিনিধি করোনায় আক্রান্ত। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকার পরও কীভাবে তাঁরা আক্রান্ত হলেন এ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে দিয়েছে। মুম্বইয়ের এক হোটেলে রয়েছেন আক্রান্ত কর্মীরা। সম্প্রচারকারী সংস্থার এক কর্তা সাংযোগ গুপ্তাকে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি কিছু বলতে চাননি। বিসিসিআইয়ের কোর্টে বল ঠেলে দিয়েছেন।

মুম্বইয়ে থাকা মাঠকর্মী, প্রতিযোগিতার দায়িত্বে থাকা অন্যান্য কর্মী, বিসিসিআইয়ের প্রতিনিধিরা করোনায় আক্রান্ত হচ্ছেন। আইপিএল শুরুর আগে বিভিন্ন ব্যবস্থা নেওয়া সত্ত্বেও ঠেকানো যাচ্ছে না সংক্রমণ। বোর্ডের পাশাপাশি চিন্তায় সম্প্রচারকারী সংস্থার কর্তারাও।

বিসিসিআইয়ের এক কর্তা বলেন, ‘‘মাঠকর্মী সহ অন্যান্যরা যখন করোনায় আক্রান্ত হচ্ছেন, খুব স্বাভাবিক ভাবেই সম্প্রচারকারী সংস্থার কর্মীরাও আক্রান্ত হবেন। সেই কারণে তাঁদের নিয়ে দুশ্চিন্তা বাড়ছে সম্প্রচারকারী সংস্থার।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI IPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE