Advertisement
০৫ মে ২০২৪
Cricket Australia

IPL 2021: স্বস্তি আইপিএল-এ, বাকি অংশে খেলতে পারেন অস্ট্রেলিয়ার ম্যাক্সওয়েল, কামিন্সরা

আইপিএল-এর পরেই টি২০ বিশ্বকাপ। দুটো প্রতিযোগিতাই হবে আরব আমিরশাহিতে।

অস্ট্রেলিয়ার বেশ কিছু ক্রিকেটারকে খেলতে দেখা যেতে পারে আইপিএল-এর বাকি অংশে।

অস্ট্রেলিয়ার বেশ কিছু ক্রিকেটারকে খেলতে দেখা যেতে পারে আইপিএল-এর বাকি অংশে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২১ ১৬:২১
Share: Save:

কিছুটা চিন্তা মুক্ত হতে পারে আইপিএল-এর দলগুলো। অস্ট্রেলিয়ার বেশ কিছু ক্রিকেটারকে খেলতে দেখা যেতে পারে আইপিএল-এর বাকি অংশে।

ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা খেলবেন না বলেই জানানো হয়েছিল। তবে এখন জানা যাচ্ছে গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোইনিস, ড্যানিয়াল সামসের মতো বেশ কিছু তারকা ক্রিকেটার খেলতে পারেন।

ভারতীয় বোর্ড কথা বলছে ইংল্যান্ডের বোর্ডের সঙ্গেও। ইংল্যান্ডের ক্রিকেটারদের আইপিএল খেলার ছাড়পত্র দেওয়ার জন্য আবেদন করতে পারে বিসিসিআই।

আইপিএল-এর পরেই টি২০ বিশ্বকাপ। দুটো প্রতিযোগিতাই হবে আরব আমিরশাহিতে। তাই বেশ কিছু বিদেশি ক্রিকেটার ইচ্ছা প্রকাশ করছেন আইপিএল খেলার জন্য। টি২০ বিশ্বকাপের আগে অনুশীলন সেরে নিতে চাইছেন আইপিএল-এ।

তবে জৈব সুরক্ষা বলয় নিয়ে চিন্তা থাকছে। আইপিএল এবং টি২০ বিশ্বকাপ, টানা এত দিন সুরক্ষা বলয়ের মধ্যে থাকা কঠিন হয়ে উঠতে পারে বলে মনে করা হচ্ছে।

অ্যারন ফিঞ্চ বলেন, “আমার ব্যক্তিগত ভাবে মনে হয়, আইপিএল খেলে দেশে ফিরে ফের টি২০ বিশ্বকাপ খেলতে যাওয়া বেশ চাপের। দেশে ফিরে আবার অ্যাশেজ রয়েছে।”

গত মাসে ম্যাক্সওয়েল, স্টোইনিস, সামস, প্যাট কামিন্স, ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথের মতো ক্রিকেটাররা ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশ সফর থেকে নিজেদের সরিয়ে নিয়েছিলেন। টি২০ বিশ্বকাপের আগে তাঁদের আইপিএল-এ দেখা যেতেই পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE