Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Euro Cup 2020

Euro 2020: ইউরো কাপের লড়াই এ বার কোয়ার্টার ফাইনালে, সেমিফাইনালে ওঠার লড়াইয়ে কার বিরুদ্ধে কে?

শনিবার গভীর রাতে খেলতে নামবে ইংল্যান্ড এবং ইউক্রেন। সেই ম্যাচে অবশ্যই এগিয়ে থাকবেন ইংরেজরা।

লড়াই এই ট্রফির জন্যই।

লড়াই এই ট্রফির জন্যই। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ জুলাই ২০২১ ১৩:৫০
Share: Save:

প্রি কোয়ার্টার ফাইনাল থেকে ছিটকে গিয়েছে পর্তুগাল, ফ্রান্স, জার্মানির মতো দল। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, কিলিয়ান এমবাপে, থমাস মুলারের মতো তারকাদের ছাড়াই শুরু হতে চলেছে ইউরো কাপের কোয়ার্টার ফাইনাল। কোন দলের বিরুদ্ধে খেলবে কোন দল?

কোয়ার্টার ফাইনালের প্রথম ম্যাচ সুইৎজারল্যান্ড বনাম স্পেনের। ফ্রান্সকে হারিয়ে দেওয়ার পর সুইৎজারল্যান্ডকে হালকা ভাবে নেওয়ার কথা ভাবতেই পারবেন না স্প্যানিশরা। ভারতীয় সময় শুক্রবার রাত সাড়ে ৯টায় সেই ম্যাচ।

শুক্রবার গভীর রাতে খেলতে নামবে বেলজিয়াম। তাদের বিরুদ্ধে খেলবে ইটালি। এই ম্যাচ থেকে ফের একটি বড় দলকে বিদায় জানাতে হবে। এই দুই ম্যাচের জয়ীদের মধ্যে হবে সেমিফাইনাল।

গ্রাফিক: শৌভিক দেবনাথ

অন্যদিকে চেক প্রজাতন্ত্রের মুখোমুখি হবে ডেনমার্ক। গ্রুপ পর্বে সকলকে চমকে দিয়ে প্রি কোয়ার্টার ফাইনালে উঠেছিল ক্রিশ্চিয়ান এরিকসেনের দল। প্রি কোয়ার্টার ফাইনালে ওয়েলসকে উড়িয়ে দেয় তারা। কোয়ার্টার ফাইনালেও চমক দেখাতে পারবে ডেনমার্ক?

শনিবার গভীর রাতে খেলতে নামবে ইংল্যান্ড এবং ইউক্রেন। সেই ম্যাচে অবশ্যই এগিয়ে থাকবেন ইংরেজরা। তবে অঘটনের এই ইউরোতে চমকে দিতে পারে ইউক্রেনও।

সেমিফাইনাল মঙ্গলবার এবং বুধবার গভীর রাতে। ফাইনাল রবিবার রাতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Italy England belgium Denmark Euro Cup 2020
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE