Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2021

প্রথম ম্যাচটাই হয়তো শেষ ম্যাচ হতে চলেছে তাঁর, ভেবে নিয়েছিলেন মুম্বই ওপেনার

চিপকের ধীর গতির উইকেটে ব্যাঙ্গালোরের বিরুদ্ধে শুরুটা ভালই করেছিল মুম্বই ইন্ডিয়ান্স। ক্রমশ ছন্দ তৈরি করছিলেন রোহিত শর্মা।

লিনের সঙ্গে ভুল বোঝাবুঝিতে রান আউট হন রোহিত।

লিনের সঙ্গে ভুল বোঝাবুঝিতে রান আউট হন রোহিত। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২১ ১৫:৫৮
Share: Save:

চিপকের ধীর গতির উইকেটে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে শুরুটা ভালই করেছিল মুম্বই ইন্ডিয়ান্স। ক্রমশ ছন্দ তৈরি করছিলেন রোহিত শর্মা। হঠাৎই ক্রিস লিনের সঙ্গে ভুল বোঝাবুঝিতে রান আউট হয়ে যান। দিনের শেষে ৩৫ বলে ৪৯ রান করলেও ওই ঘটনার জন্য কিছুটা আতঙ্কিত হয়ে পড়েছিলেন লিন।

ম্যাচের পর বলেছেন, “কোনও সন্দেই নেই যে একটু চিন্তায় পড়ে গিয়েছিলাম। প্রথম বার রোহিতের সঙ্গে ব্যাটিং করছিলাম। মুম্বইয়ের হয়েও আমার প্রথম ম্যাচ ছিল। জানি ক্রিকেটে এরকম হয়। প্রথমে মনে হয়েছিল রান নিতে পারব। কিন্তু একটু এগিয়ে বুঝলাম রান হবে না। যদি রোহিতকে পিছনে ফেলে নিজের উইকেট দেওয়ার সুযোগ থাকত তাহলে সেটাই করতাম। কিন্তু সেটা সম্ভব ছিল না।”

রোহিত ফেরার পরেই চাপে পড়ে গিয়েছিলেন লিন। অধিনায়ককে আউট করে দেওয়ার মাশুল গুণতে হতে পারে, এমনটাই মনে হয়েছিল তাঁর। বলেছেন, “ভাবছিলাম প্রথম ম্যাচটাই হয়তো আমার শেষ ম্যাচ হতে চলেছে। কারণ রোহিত ক্রমশ ছন্দে ফিরছিল। শেষে দেখা গেল আমাদের ১০-১৫ রান কম পড়েছে। ও থাকলে নিশ্চিত পার্থক্য গড়ে দিতে পারত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rohit sharma Mumbai Indians Chris Lynn IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE