Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL 2021

আইপিএল জয়ী ওয়ার্নারকে সরাল হায়দরাবাদ, নেটমাধ্যমে তীব্র ক্ষোভ অনুরাগীদের

এ বার দল যেমন হারছে, তেমনই ওয়ার্নারের ব্যাটেও রানের খরা। ৬ ম্যাচে মাত্র ১৯৩ রান করেছেন।

ওয়ার্নারকে সরানোয় ক্ষিপ্ত অনুরাগীরা।

ওয়ার্নারকে সরানোয় ক্ষিপ্ত অনুরাগীরা। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২১ ২০:২৬
Share: Save:

সেই ২০১২ থেকে দলে রয়েছেন তিনি। ২০১৪ থেকে অধিনায়ক। প্রথম মরসুম থেকেই ঝুরি ঝুরি রান করছেন। ২০১৬-এ দলের একমাত্র আইপিএল-ও তাঁর নেতৃত্বেই জেতা। সেই ডেভিড ওয়ার্নারকে সানরাইজার্স হায়দরাবাদের নেতৃত্বের পদ থেকে সরিয়ে দেওয়া কিছুতেই মানতে পারছেন না ক্রিকেটপ্রেমীরা। দলের এই সিদ্ধান্তের চূড়ান্ত সমালোচনা করেছেন তাঁরা।

এক মরসুমে সর্বোচ্চ রান করে তিন বার কমলা টুপির মালিক হয়েছেন ওয়ার্নার। তবে এ বার দল যেমন হারছে, তেমনই ওয়ার্নারের ব্যাটেও রানের খরা। ৬ ম্যাচে মাত্র ১৯৩ রান করেছেন। রান সংগ্রাহকের তালিকায় ১৫ নম্বরে। তবু যে ভাবে ওয়ার্নারকে সরিয়ে দেওয়া হল তা ভাল চোখে দেখছেন না কেউই। এমনকী, অনেকে নেতা হিসেবে বিরাট কোহলীর রেকর্ড তুলে এনে দেখিয়েছেন, ওয়ার্নারের পরিসংখ্যান আরসিবি নেতার থেকেও ভাল।

এক অনুরাগী টুইটারে লিখেছেন, “ওয়ার্নার টি-টোয়েন্টি ক্রিকেটের একজন কিংবদন্তি। সেখানে কেন উইলিয়ামসনকে কী দেখে নেতা বানানো হল?” আর একজন দাবি করেছেন, ওয়ার্নারের বদলে দল পরিচালন কমিটিকেই বাদ দেওয়া হোক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SRH David Warner kane williamson IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE