Advertisement
১১ মে ২০২৪
IPL 2021

জৈব সুরক্ষা বলয়ে থেকেও মানসিক উদ্বেগ বাড়ছে কোহলী, রোহিতদের

এক কর্তা জানালেন, সাংগঠনিক প্রস্তুতি এ বার অনেক ভাল। কিন্তু করোনা থেকে বাঁচবেন, এমনটা ভাবছেন না কেউই।

জৈব সুরক্ষা বলয়ে থেকেও নিজেদের নিরাপদ ভাবছেন না কোহলীরা।

জৈব সুরক্ষা বলয়ে থেকেও নিজেদের নিরাপদ ভাবছেন না কোহলীরা। ছবি আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২১ ১৫:৫৭
Share: Save:

দেশে রোজই বেড়ে চলেছে করোনা-আক্রান্তের সংখ্যা। কিন্তু আইপিএল চলছে নিজের মতোই। জৈব সুরক্ষা বলয়ে থেকে নিয়মিত খেলতে নামছেন বিরাট কোহলী, মহেন্দ্র সিংহ ধোনি, রোহিত শর্মারা। তবে দীর্ঘদিন জৈব সুরক্ষা বলয়ে থাকার যন্ত্রণা প্রভাব ফেলতে শুরু করেছে খেলোয়াড়দের উপরে।

আইপিএলের শুরুতে প্রতিটি দলই নির্দিষ্ট কেন্দ্রে ঘাঁটি গেড়েছিল। কিন্তু প্রথম তিন-চার রাউন্ডের পর তাদের যাত্রা শুরু হয়েছে। বদলাচ্ছে কেন্দ্র। যেমন দিল্লি ক্যাপিটালস মুম্বই থেকে চেন্নাই গিয়েছে। কলকাতা নাইট রাইডার্স চেন্নাই থেকে মুম্বই এসেছে। আগামী কয়েকদিনের মধ্যে কিছু দল দিল্লি এবং কিছু দল আমদাবাদে যাবে। যাত্রা শুরু হতেই ক্রিকেটারদের মধ্যে ভয় বাড়ছে সংক্রমিত হওয়ার।

এক দলের কর্তা জানালেন, “কার ভাল লাগে রোজ সকালে উঠে অ্যান্টিজেন বা আরটি-পিসিআর পরীক্ষা দিতে? বা দু’দিন অন্তর সোয়াব পরীক্ষা দিতে? প্রতি মুহূর্তে চিন্তায় থাকতে হয় যে গ্লাভস পরেছি কি না, মাস্ক পরেছি কি না। রোজ সকালে ওঠার পর কাশি বা জ্বর রয়েছে কি না সেটাও দেখতে হয়। পরিস্থিতি ক্রমশ ঘোরালো হয়ে উঠছে।”

ওই কর্তা জানালেন, সাংগঠনিক প্রস্তুতি এ বার অনেক ভাল। কিন্তু করোনা থেকে বাঁচবেন, এমনটা ভাবছেন না কেউই। ক্রিকেটারদের পরিবারের মধ্যেও করোনা-আক্রান্তের নিত্যনতুন সংখ্যা ভয় ধরাচ্ছে। প্রভাব পড়ছে ক্রিকেটারদের উপরেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli rohit sharma RCB IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE