Advertisement
১৭ এপ্রিল ২০২৪
David Warner

ওয়ার্নার-উইলিয়ামসনদের শিবিরে বন্ধ দরজার আড়ালে ঝামেলার গন্ধ পাচ্ছেন ডেল স্টেন

এরপরের মরসুমে হায়দরাবাদ দল থেকে নিজেকে সরিয়ে নিতে পারেন ওয়ার্নার। এমনটাই মনে করেন স্টেন।

ডেভিড ওয়ার্নার

ডেভিড ওয়ার্নার ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২১ ১৫:৪৬
Share: Save:

দল ছন্দে না থাকায় ডেভিড ওয়ার্নারকে সরিয়ে কেন উইলিয়ামসনকে অধিনায়ক করার পরই রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচে দল থেকে বাদ পড়েন ওয়ার্নার। এতেই রহস্যের গন্ধ পাচ্ছেন ডেল স্টেন। এরপরের মরসুমে হায়দরাবাদ দল থেকে নিজেকে সরিয়ে নিতে পারেন ওয়ার্নার। এমনটাই মনে করেন স্টেন। বন্ধ দরজার ভেতরে কিছু হচ্ছে। এমনটাই মনে করেন দক্ষিন আফ্রিকার জোরে বোলার।

তিনি বলেন, ‘‘আমার মনে হয় মণীশ পাণ্ডে বাদ পড়ার পরই এই সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলছিল ওয়ার্নার। সেই কারণেই কর্তাদের রোষের মুখে পড়তে হয় তাঁকে। আমার মনে হয় বন্ধ দরজার ভেতরে কিছু ঘটছে, যা সাধারণ মানুষ জানেন না।’’

উইলিয়ামসনের অধিনায়ক হওয়া নিয়ে আপত্তি না থাকলেও ওয়ার্নারকে না খেলানো নিয়ে ক্ষুব্ধ স্টেন বলেন, ‘‘ও দলে না থাকায় আমি অবাক হয়েছি। দলের অধিনায়ক পরিবর্তন হতেই পারে। তবে ব্যাটসম্যান হিসেবে ওয়ার্নার অসাধারণ। আমার মনে হয়, এর পরের মরসুমে ওয়ার্নার আর খেলবে না হায়দরাবাদের হয়ে।’’

আইপিএলে পঞ্চাশটি অর্ধ শতরান করে ফেলেছেন অস্ট্রেলিয়ার এই তারকা ক্রিকেটার। তিনবার আইপিএল-এ সর্বোচ্চ রান সংগ্রাহক হিসেবে কমলা টুপিও পেয়েছেন ওয়ার্নার। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে ম্যাচের সময়ই সানরাইজার্স হায়দরাবাদ দলের কর্তা টম মুডি জানান দলের ভারসাম্যের কথা মাথায় রেখেই ওয়ার্নারকে বাদ দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SRH David Warner IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE