Advertisement
২৬ এপ্রিল ২০২৪
rishabh pant

IPL 2021: ঋষভ, না শ্রেয়স? দিল্লির অধিনায়ক হিসেবে কে এগিয়ে, জানালেন নোখিয়া

গত দু’বছর ধরেই আইপিএল-এ ভাল খেলছে দিল্লি ক্যাপিটালস। গত বার আইপিএল-এ রানার্স হওয়ার পর এ বারও প্লে-অফে উঠেছে তারা।

ঋষভ না শ্রেয়স, কে ভাল?

ঋষভ না শ্রেয়স, কে ভাল? ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২১ ২১:৫৭
Share: Save:

গত দু’বছর ধরেই আইপিএল-এ ভাল খেলছে দিল্লি ক্যাপিটালস। গত বার আইপিএল-এ রানার্স হওয়ার পর এ বারও প্লে-অফে উঠেছে তারা। গত বার শ্রেয়স আয়ারের অধীনে থাকলেও এ বার তারা ঋষভ পন্থের নেতৃত্বে খেলছে। দলের বোলার অনরিখ নোখিয়া জানিয়ে দিলেন, অধিনায়কত্বের ব্যাপারে শ্রেয়স এবং ঋষভ দু’জনেই ভাল।

এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, “শ্রেয়স অধিনায়ক থাকাকালীন যে রকম ছিল, এখনও সে রকমই আছে। যে দু’বছর আমি এখানে রয়েছি সেই দু’বছর দু’জন আলাদা তরুণ অধিনায়কের অধীনে খেলেছি এবং সত্যি বলতে, কোনও অসুবিধা হয়নি। আমি যা করতে চাই সে ব্যাপারে ওরা সব সময় স্বাধীনতা দেয়। এটা সত্যিই খুব ভাল লেগেছে আমার।”

আলাদা করে পন্থের প্রশংসা করেছেন নোখিয়া। বলেছেন, “এ মরসুমে ঋষভ দুর্দান্ত খেলেছে। ওর সঙ্গে সহজেই যে কোনও ব্যাপারে কথা বলা যায়। সেটা আমি খুবই উপভোগ করি। আমার মতে, ও খুব ভাল অধিনায়ক এবং সেটা আপনারা বিভিন্ন ম্যাচে দেখতে পেয়েছেন।”

দলের পরিবেশ নিয়েও খুশি নোখিয়া। জানিয়েছেন, ক্রিকেটারদের মধ্যে দারুণ ঐক্য রয়েছে এবং সেটাই দলকে সাহায্য করছে। বলেছেন, “এরপর আমরা সবাই একে অপরের থেকে আলাদা হয়ে যাব এটা ভেবে মন খারাপ লাগছে। কিন্তু এ রকম দারুণ একটা দলের অংশ হতে পেরে আমি গর্বিত।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE