Advertisement
২৭ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: থামানো যাচ্ছে না দিল্লিকে, ধোনির দলকে টপকে আইপিএল-এর শীর্ষে পন্থের দল

রোখা যাচ্ছে না দিল্লি ক্যাপিটালসকে। আমিরশাহি-পর্বের দ্বিতীয় ম্যাচেও জয় তুলে নিল তারা। শনিবার রাজস্থান রয়্যালসকে হারিয়ে দিল ৩৩ রানে।

দারুণ খেললেন শ্রেয়স।

দারুণ খেললেন শ্রেয়স। ছবি পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ১৯:২১
Share: Save:

রোখা যাচ্ছে না দিল্লি ক্যাপিটালসকে। আমিরশাহি-পর্বের দ্বিতীয় ম্যাচেও জয় তুলে নিল তারা। শনিবার রাজস্থান রয়্যালসকে হারিয়ে দিল ৩৩ রানে। দিল্লির ১৫৪ রানের জবাবে রাজস্থান থেমে গেল ১২১ রানেই। ১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে চেন্নাই সুপার কিংসকে টপকে শীর্ষে চলে গেল দিল্লি।

অন্যান্য ম্যাচের মতো শনিবার দিল্লির ওপেনিং জুটি সফল হয়নি। ব্যক্তিগত ৮ রানের মাথায় কার্তিক ত্যাগীর বলে প্লেড-অন হয়ে যান ছন্দে থাকা শিখর ধবন। কিছুক্ষণ পরে ফিরে যান পৃথ্বী শ-ও (১০)। দলের হাল ধরেন শ্রেয়স আয়ার এবং পন্থ। দু’জনে মিলে তৃতীয় উইকেটে ৬২ রানের জুটি গড়েন। মুস্তাফিজুর রহমানকে তুলে মারতে গিয়ে ফিরে যান পন্থ। এর কিছুক্ষণ পরেই সাজঘরে ফেরেন শ্রেয়সও (৪৩)। আগের ম্যাচের মতো এই ম্যাচেও তিনি সফল। চোট সারিয়ে দুর্দান্ত ছন্দে দেখা যাচ্ছে মুম্বইয়ের এই ব্যাটসম্যানকে।

দিল্লিকে দেড়শোর গন্ডি পার করতে সাহায্য করেন শিমরন হেটমেয়ার (২৮) এবং ললিত যাদব (অপরাজিত ১৪)। নির্ধারিত ওভারে ১৫৪-৬ তোলে দিল্লি। রাজস্থানের হয়ে দুটি করে উইকেট নেন মুস্তাফিজুর এবং চেতন সাকারিয়া।

জবাবে রাজস্থানের শুরুটা একেবারেই ভাল হয়নি। প্রথম ওভারেই লিয়াম লিভিংস্টোনকে ফিরিয়ে দেন আবেশ খান। পরের ওভারের প্রথম বলেই অনরিখ নোখিয়ে তুলে নেন যশস্বী জয়সওয়ালকে। একা কুম্ভ হয়ে লড়ে গেলেন অধিনায়ক সঞ্জু স্যামসন (অপরাজিত ৭০)। কিন্তু কাউকে পাশে পেলেন না তিনি। একমাত্র মহীপাল লোমরোর (১৯) বাদে কেউই দু’অঙ্কের রান পাননি। ১২১-এই শেষ হয় রাজস্থানের ইনিংস। আবু ধাবিতে আগের দুটি ম্যাচে পরে ব্যাট করা দল জিতেছিল। কিন্তু দিল্লি হিসেব উল্টে দিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE