Advertisement
০৬ মে ২০২৪
BCCI

কোভিড বাড়তে থাকলেও মুম্বই থেকে সরছে না আইপিএলের ম্যাচ

খেলা অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়ার জল্পনায় জল ঢেলে এমনটাই জানিয়ে দিলেন মুম্বই ক্রিকেট সংস্থার সচিব সঞ্জয় নায়েক।

ওয়াংখেড়ে স্টেডিয়াম

ওয়াংখেড়ে স্টেডিয়াম ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২১ ১৭:৪২
Share: Save:

মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামেই বসবে আইপিএলের আসর। খেলা অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়ার জল্পনায় জল ঢেলে এমনটাই জানিয়ে দিলেন মুম্বই ক্রিকেট সংস্থার সচিব সঞ্জয় নায়েক। আইপিএলে খেলতে আসা দুই ক্রিকেটার এবং ওয়াংখেড়ে স্টেডিয়ামের আট মাঠ কর্মীর করোনা ধরা পড়ার পর থেকেই সংশয় তৈরি হয়েছিল।

সঞ্জয় বলেন, “এই মুহূর্তে ওয়াংখেড়ে স্টেডিয়াম খালি করে দেওয়া হয়েছে। সোমবার বিসিসিআই সমস্ত মাঠকর্মীদের করোনা পরীক্ষা করবে। যাঁদের করোনা ধরা পড়বে তাঁদের বাড়িতে থেকে চিকিৎসা করানোর পরামর্শ দেওয়া হবে। আর যাঁরা সুস্থ তাদের ওয়াংখেড়ে স্টেডিয়ামেই থাকার ব্যবস্থা করা হবে। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থাকতে হবে তাঁদের। ওয়াংখেড়ে স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে চলা আইপিএলের সম ম্যাচ শেষ হওয়ার পর সেই বলয়ের বাইরে যেতে পারবেন তাঁরা।”

তিনি আরও বলেন, “বিসিসিআই একদিন অন্তর একদিন সমস্ত মাঠকর্মীদের কোভিড পরীক্ষা করছে। জৈব সুরক্ষা বলয়ের মধ্যে থেকেই দর্শকশূন্য মাঠে খেলা হবে। আমি আশ্বস্ত করতে পারি, মুম্বইয়ে খেলা হতে কোনও সমস্যা হবে না। এখান থেকে ম্যাচ সরিয়ে নিয়ে যাওয়ার কোনও পরিকল্পনাও নেই।” মাঠকর্মীদের করোনা হওয়া নিয়ে প্রশ্ন করা হলে সঞ্জয় জানান, “মাঠকর্মীরা ট্রেনে বাসে করেই নিজেদের বাড়ি থেকে স্টেডিয়ামে আসেন। তাই করোনা হতে পারে। তবে সুস্থ কর্মীদের এ বার ওয়াংখেড়ে স্টেডিয়ামের পাশেই গাড়ওয়ারে ক্লাবে থাকার ব্যবস্থা করা হয়েছে।” আইপিএলের প্রস্তুতি সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘‘অনুশীলনের উইকেট পুরোপুরি তৈরি, আগামী দু’-তিনদিনে মূল উইকেটগুলিও তৈরি হয়ে যাবে বলে আশা করছি।’’

কলকাতা নাইট রাইডার্স, দিল্লি ক্যাপিটালস, মুম্বই ইন্ডিয়ান্স, পঞ্জাব কিংস ও রাজস্থান রয়্যালস মুম্বইয়ে অনুশীলন করলেও ওয়াংখেড়েতে এখনও অনুশীলনের সুযোগ পায়নি কোনও দলই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI IPL mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE