Advertisement
১৯ এপ্রিল ২০২৪
India

IPL 2021: দলে ফিরলেও কি ঋষভের থেকে অধিনায়কত্ব পাবেন? শ্রেয়সের মন্তব্যে জল্পনা শুরু

পন্থের নেতৃত্বে প্রথম পর্বে দিল্লি ভাল খেলেছে। আট ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ তালিকার শীর্ষে রিকি পন্টিংয়ের দল।

শ্রেয়স আইয়ার না ঋষভ পন্থ, দ্বিতীয় পর্বে কার হাতে থাকবে দলের দায়িত্ব? জল্পনা শুরু।

শ্রেয়স আইয়ার না ঋষভ পন্থ, দ্বিতীয় পর্বে কার হাতে থাকবে দলের দায়িত্ব? জল্পনা শুরু।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২১ ২৩:০৪
Share: Save:

কাঁধের চোট সারিয়ে আইপিএল-এর দ্বিতীয় পর্যায়ে সুস্থ হয়ে মাঠে ফিরছেন শ্রেয়স আইয়ার। জানিয়ে দিলেন দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক। আর এখানেই উঠছে প্রশ্ন। ঋষভ পন্থ দলকে সাফল্য দেওয়ার পর শ্রেয়সকে কি তাঁর পুরনো দায়িত্ব ফিরিয়ে দেওয়া হবে? শ্রেয়স অবশ্য ব্যাপারটাকে এড়িয়ে যাননি। বরং নিজের মতো করে জবাব দিয়েছেন।

একটি পডকাস্ট চ্যানেলকে শ্রেয়স বলেন, “ফের দলের অধিনায়ক হওয়া নিয়ে আমার ধারণা নেই। এটা দলের মালিকদের হাতে রয়েছে। দল প্রথম পর্বে ভাল করার জন্য আমরা শীর্ষে রয়েছি এবং এটিই আমার কাছে প্রাপ্তির বিষয়। এই বছর আইপিএল জেতাই আমাদের লক্ষ্য। কারণ দিল্লি এর আগে ট্রফি জয়ের স্বাদ পায়নি।”

পন্থের নেতৃত্বে প্রথম পর্বে দিল্লি ভাল খেলেছে। আট ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে লিগ তালিকার শীর্ষে রিকি পন্টিংয়ের দল। এই আট ম্যাচের মধ্যে ছয় ম্যাচেই জয় পেয়েছিল দিল্লি। এমন অবস্থায় ঋষভের থেকে দায়িত্ব নিয়ে শ্রেয়সকে ফিরিয়ে দেওয়া হয় কি না সেটা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

হাসপাতালে থাকার দিন অতীত। এ বার মাঠে ফেরার অপেক্ষায় শ্রেয়স। ফাইল চিত্র।

হাসপাতালে থাকার দিন অতীত। এ বার মাঠে ফেরার অপেক্ষায় শ্রেয়স। ফাইল চিত্র।

চলতি বছর ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচ চলার সময় কাঁধে জোরালো চোট পেয়েছিলেন। ফলে আইপিএল-এর প্রথম পর্বে তাঁকে মাঠের বাইরে থাকতে হয়েছিল। তাঁর পরিবর্তে দিল্লির নেতৃত্ব পন্থের কাঁধে তুলে দিয়েছিলেন কর্তারা। তবে গত কয়েক মাস ধরে চিকিৎসা ও কঠোর অনুশীলন করে এখন মাঠে ফিরতে মরিয়া এই ডানহাতি ব্যাটসম্যান।

কাঁধের অবস্থা নিয়ে শ্রেয়স বলেন, “আমার কাঁধ এখন বেশ ভাল জায়গায় আছে। চিকিৎসা সম্পূর্ণ হয়েছে। এখন কাঁধে শক্তি বাড়ানোর কাজ চলছে। সব কিছু ঠিকঠাক থাকলে আগামী এক মাসের মধ্যে পুরো সুস্থ হয়ে যাব। তাই আইপিএল খেলতে অসুবিধা হবে না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE