Advertisement
২০ এপ্রিল ২০২৪
IPL

বড় রান তোলার রহস্য ফাঁস করলেন রাহুল ত্রিপাঠি

বাইশ গজে বল থমকে এলেও স্রেফ বুদ্ধিমত্তার উপর ভর করে বড় রান তুলেছিল কেকেআর।

নীতীশ রানার সঙ্গে পাল্লা দিয়ে ব্যাট করলেন রাহুল ত্রিপাঠি।

নীতীশ রানার সঙ্গে পাল্লা দিয়ে ব্যাট করলেন রাহুল ত্রিপাঠি। ছবি - টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২১ ২০:৩৩
Share: Save:

ওপেনিং থেকে মিডল অর্ডার, গত মরসুমে কলকাতা নাইট রাইডার্সের ব্যাটিং নিয়ে একাধিক সমস্যা ছিল। তবে এ বার প্রথম ম্যাচ থেকেই ছন্দে রয়েছেন নাইটদের উপরের দিকের ব্যাটসম্যানরা। সেটা রাহুল ত্রিপাঠির কথায় পরিষ্কার। তাঁর দাবি বাইশ গজে বল থমকে এলেও স্রেফ বুদ্ধিমত্তার উপর ভর করে বড় রান তুলেছিল কেকেআর।

দুই ওপেনার প্রথম উইকেটে ৫৩ রান যোগ করার পর সাজঘরে ফিরে যান শুভমন গিল। এরপর দ্বিতীয় উইকেটে নীতীশ রানার সঙ্গে ৯৩ রান যোগ করেন রাহুল। এর ফলে ৬ উইকেটে ১৮৭ রান তোলে অইন মর্গ্যানের দল। ২৯ বলে ৫৩ রান করা রাহুল বললেন, “পিচ অনেকটা মন্থর হয়ে গিয়েছিল। এর সুযোগ পেয়েছিল হায়দরাবাদের দুই স্পিনার। যদিও আমার মতে রশিদ খান ও মহম্মদ নবির মোকাবিলা করে ১৮৭ রান বেশ ভাল ছিল।”

গত মরসুমে তাঁর ব্যাটিং অর্ডার নিয়ে পরীক্ষা নিরীক্ষা করে ডুবেছিল নাইট শিবির। ওপেন করতে নেমে রান পেলেও অজ্ঞাত কারণে তাঁকে পিছনে ঠেলে দেওয়া হয়। যদিও এ বার মরসুমের প্রথম ম্যাচেই তিন নম্বরে নেমে নজর কাড়লেন রাহুল। সেই প্রসঙ্গে বলছেন, “অধিনায়ক খোলা মনে ব্যাট করার পরামর্শ দিয়েছিলেন। মর্গ্যানের পরামর্শ মেনে ব্যাট করেছি। তাছাড়া নীতীশ অন্য দিক থেকে আক্রমণ করার জন্য আমি সহজে রান তুলতে পারছিলাম।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE