Advertisement
১৭ এপ্রিল ২০২৪
IPL 2021

আগের থেকে অনেক বেশি ফিট, হুঙ্কার দিচ্ছেন কেকেআরের ‘দ্রে রাস’

গত দুটি মরসুমে তাঁর ফিটনেস নিয়ে প্রচুর প্রশ্ন উঠেছে। সংযুক্ত আরব আমিরশাহিতে গত মরসুমে চেনা ছন্দে পাওয়া যায়নি তাঁকে।

আন্দ্রে রাসেল।

আন্দ্রে রাসেল। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ এপ্রিল ২০২১ ১৪:৫০
Share: Save:

গত দুটি মরসুমে তাঁর ফিটনেস নিয়ে প্রচুর প্রশ্ন উঠেছে। সংযুক্ত আরব আমিরশাহিতে গত মরসুমে চেনা ছন্দে পাওয়া যায়নি তাঁকে। তবে সমর্থকদের আশঙ্কা দূর করে আন্দ্রে রাসেল জানিয়েছেন, তিনি এ বার অনেক বেশি ফিট।

রবিবার হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে ব্যাট (৫) হাতে সাফল্য না পেলেও বল হাতে ৩ ওভারে ৩২ রান দিয়ে একটি উইকেট পেয়েছেন সমর্থকদের প্রিয় ‘দ্রে রাস’। ম্যাচের পর বলেছেন, “গত বারের থেকে আমার ফিটনেসের অবস্থা এ বার অনেক ভাল। তাই আশা করছি গত বছরের থেকে ভাল খেলব। যে কোনও সময়ে দলের কাজে লাগতে প্রস্তুত। কারণ এখন আমি অনেক বেশি ফিট।”

অধিনায়ক হিসেবে এ বার প্রথম ম্যাচেই সাফল্য পেয়েছেন অইন মর্গ্যান। তাঁর সম্পর্কে রাসেল বলেছেন, “মর্গ্যান খুব ঠান্ডা মাথার। আমাদের সম্পূর্ণ স্বাধীনতা দেয়। যখন কোনও পরিকল্পনা কাজ করছে না, তখনই হস্তক্ষেপ করে।”

রাসেল মনে করছেন, গত বারের তুলনায় ভুল শুধরে নিলেই এ বার সাফল্য মিলবে। তাঁর কথায়, “গত বার মাত্র কয়েক রানের জন্য পিছিয়ে পড়েছিলাম। বড় মুহূর্তগুলি কাজে লাগাতে পারিনি। এ বার সেগুলি কমাতে হবে। ভারতের পরিবেশের সঙ্গে আমি পরিচিত। তাই আরও সাফল্য পেতে মুখিয়ে আছি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KKR Andre Russell IPL 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE